Malda Youth Arrested: গালে বন্দুক ঠেকিয়ে ক্লাস টেনের ২ ছাত্রর পোস্ট সোশ্যাল মিডিয়ায়, পরে ঠাঁই হল শ্রীঘরে

Malda: সেখান থেকেই বিশ্বজিৎ ঘোষ এবং শিব শংকর ঘোষকে অস্ত্র সমেত গ্রেফতার করে পুলিশ।

Malda Youth Arrested: গালে বন্দুক ঠেকিয়ে ক্লাস টেনের ২ ছাত্রর পোস্ট সোশ্যাল মিডিয়ায়, পরে ঠাঁই হল শ্রীঘরে
ধৃত দুই যুবক (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Apr 25, 2022 | 5:58 PM

মালদা: ঠিক এক মাস আগের ঘটনা। দক্ষিণবঙ্গের ডায়মন্ড হারবারে জনপ্রিয় হিন্দি গানের সঙ্গে রিল বানাতে দেখা গিয়েছিল এক দুষ্কৃতীকে। সামাজিক মাধ্যমে দেওয়ার পরই হু-হু করে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়ো দেখে রীতিমত আঁতকে উঠেছিল এলাকার বাসিন্দা। পরে যদিও শ্রীঘরে যেতে হয় তাকে। ঘটনার কয়েকদিন কাটতে না কাটতেই এবার উত্তরবঙ্গ। আগ্নেয়াস্ত্র নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট। আর তারপরই গ্রেফতার দুই। এদের মধ্যে একজন আবার স্কুল পড়ুয়া। সে দশম শ্রেণির ছাত্র।

ঘটনাস্থান মালদার ইংরেজবাজারের মহদীপুর অঞ্চলের গৌড় এলাকা। সেখান থেকেই বিশ্বজিৎ ঘোষ এবং শিব শংকর ঘোষকে অস্ত্র সমেত গ্রেফতার করে পুলিশ। জানা গিয়েছে, ধৃতদের বাড়ি ভারত বাংলাদেশ সীমান্ত সংলগ্ন রামকেলি ও পিয়াস বাড়িতে। তাদের থেকে উদ্ধার হয়েছে একটি পাইপগান ও এক রাউন্ড কার্তুজ।

ইংরেজবাজার থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্রগুলির কোনও বৈধ কাগজ পাওয়া যায়নি। এই আগ্নেয়াস্ত্র নিয়েই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছিল ওই দুই যুবক। সেই সূত্র ধরেই তদন্ত শুরু করে পুলিশ। পরে তাদের গ্রেফতার করা হয়। ঘটনার বিষয়ে ধৃত যুবকদের মধ্যে একজন বলে, “অস্ত্র নিয়ে ফেসবুকে পোস্ট করেছিলাম। আমার বন্ধু ওই অস্ত্র দিয়েছিল। ওর অস্ত্র নিয়েই পোস্ট করেছি। ওকে কে দিয়েছিল জানি না।”

প্রসঙ্গত, গত ৫ এপ্রিল হিন্দি গানের কলি গেয়ে ডায়মন্ড হারবারের এক দুষ্কৃতীকে রিল বানাতে দেখা যায়। পরে খোঁজ শুরু হয় তাঁর। ওই দিন রাত্রিবেলা ডায়মন্ড হারবারের এসডিপিও মিতুন দের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী মগরাহাটের বিলন্দপুর এলাকায় তল্লাশি অভিযান চালিয়ে বছর কুড়ির ওই যুবককে গ্রেফতার করে। পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম ইমরান খান। তার বিরুদ্ধে এলাকায় বিভিন্ন রকম অসামাজিক কাজ চালানোর অভিযোগ রয়েছে। ধৃতকে জেরা করা শুরু হয়। কোথা থেকে সে এই আগ্নেয়াস্ত্র পেল তা জানারও চেষ্টা চালায় পুলিশ।

আরও পড়ুন: Malda TMC fraud Case: গুনে গুনে ৭ লক্ষ টাকা! প্রাথমিকে চাকরি দেবে বলেছিলেন তৃণমূলের তৈমুর

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla