Murshidabad Bomb Blast: ডোমকলে বোমা বাঁধতে গিয়ে মৃত্যু হল এক ব্যক্তির, আহত ৩

Murshidabad Bomb Blast: আহত তিন জনকে উদ্ধার করে মুর্শিদাবাদেরই একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে সিরাজুল যে বোমা বাঁধতেই বাড়ি থেকে বের হয়েছিলেন, তা স্বীকার করে নিয়েছেন পরিবারের সদস্যরা।

Murshidabad Bomb Blast: ডোমকলে বোমা বাঁধতে গিয়ে মৃত্যু হল এক ব্যক্তির, আহত ৩
মুর্শিদাবাদে বোমা বিস্ফোরণ
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Jul 05, 2022 | 1:47 PM

মুর্শিদাবাদ: বোমা বিস্ফোরণে মৃত্যু হল এক জনের। আহত আরও তিন। সোমবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ডোমকল পৌরসভার তিন নম্বর ওয়ার্ড বঘারপুর রমনা এলাকায়। মৃত ব্যক্তির নাম সিরাজুল। তিনি আবার ওই এলাকায় তৃণমূল কর্মী হিসাবেই পরিচিত। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার সন্ধ্যায় আচমকাই বঘারপুর এলাকা বিকট শব্দে কেঁপে ওঠে। স্থানীয় বাসিন্দারা শব্দের উৎস খুঁজতে গিয়ে এলাকায় পৌঁছলে তিন জনকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, তিন জনই রক্তাক্ত ছিলেন। তাঁর মধ্যে এক জনের চেহারা রীতিমতো ঝলসে গিয়েছিল। প্রথম দিকে তাঁকে চেনাই দায় হয়ে ওঠে। পরে বুঝতে পারেন তিনি এলাকারই তৃণমূল কর্মী সিরাজুল।

আহত তিন জনকে উদ্ধার করে মুর্শিদাবাদেরই একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে সিরাজুল যে বোমা বাঁধতেই বাড়ি থেকে বের হয়েছিলেন, তা স্বীকার করে নিয়েছেন পরিবারের সদস্যরা। পরিবারের এক সদস্য জানান, দীর্ঘদিন ধরেই একটি জমি নিয়ে সিরাজুলের পরিবারে বিবাদ চলছিল। সোমবার বিকালে বাড়ি থেকে বেরিয়ে যান সিরাজুল। বোমা বাঁধতে যাচ্ছেন বলেই বেরিয়েছিলেন তিনি।

তারপর স্থানীয় বাসিন্দাদের কাছ থেকেই বিস্ফোরণের কথাটি জানতে পারেন সিরাজুলের বাড়ির লোক। তাঁর দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সিরাজুলের বাবা বলেন, “ছেলে চাষবাসই করত। একটা জমি নিয়েই সমস্যা হচ্ছিল। জমি দখল নিয়েই বিবাদ। সন্ধ্যার আগেই তো বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিল। তারপর পাড়ার লোক বলল, তোমার ছেলে বোমা বাঁধতে গিয়ে মারা গিয়েছে। আমি এইটুকুই জানি।”

এই খবরটিও পড়ুন

এ প্রসঙ্গে স্থানীয় তৃণমূল নেতৃত্ব জানিয়েছেন, এটি নিতান্তই পারিবারিক বিবাদ। সব গ্রাম্য ও পারিবারিক বিবাদের সঙ্গে রাজনীতি জড়ানোর কোনও মানে হয় না।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla