Krishnanagar Murder: ‘সারাদিন দেখা হয়নি, ফোনে আমাকে বলেছিল…’, সংবাদমাধ্যমের সামনে মুখ খুললেন কৃষ্ণনগর-কাণ্ডে অভিযুক্ত

Krishnanagar Murder: ওই মৃতা তরুণী কিছুদিন আগে বাড়িতে না জানিয়ে যুবকের সঙ্গে বেঙ্গালুরুতে গিয়ে ছিলেন। ৪০ হাজার টাকা ধারও নিয়েছিলেন তরুণী। এই সব বিষয় নিয়ে কোনও বিবাদ চলছিল কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। 

Krishnanagar Murder: 'সারাদিন দেখা হয়নি, ফোনে আমাকে বলেছিল...', সংবাদমাধ্যমের সামনে মুখ খুললেন কৃষ্ণনগর-কাণ্ডে অভিযুক্ত
Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 17, 2024 | 1:06 PM

কৃষ্ণনগর: পুজো মণ্ডপের অদূরে পড়ে ছিল কৃষ্ণনগরের তরুণীর মৃতদেহ। অ্যাসিডে পোড়ানো মুখ দেখে চেনার উপায় নেই। শরীরে নেই পোশাক। কেন এত নৃশংসভাবে হত্যা করা হল তরুণীকে? কী ছিল উদ্দেশ্য? তা নিয়ে এখনও অনেক ধোঁয়াশা রয়েছে। বুধবার সকালে মৃতদেহ উদ্ধার হওয়ার পর বৃহস্পতিবার দুপুর পর্যন্ত একজনকেই গ্রেফতার করেছে পুলিশ। ধৃত যুবক মৃত তরুণীর প্রেমিক। বৃহস্পতিবার তাঁকে আদালতে পেশ করা হচ্ছে। আদালতে পেশ করার আগে সংবাদমাধ্যমের সামনে মুখ খুললেন সেই অভিযুক্ত।

স্বাস্থ্য পরীক্ষার পর এদিন যখন অভিযুক্ত যুবককে আদালতের দিকে নিয়ে যাওয়া হচ্ছে, তখন অভিযুক্তকে এ ব্যাপারে প্রশ্ন করা হলে, তিনি সব অভিযোগ অস্বীকার করেন। তাঁর দাবি, ঘটনার দিন সারাদিন তাঁর সঙ্গে দেখাই হয়নি তরুণীর। তবে ফোনে কথা হয়েছিল।

অভিযুক্ত জানান, সে দিন কলেজ মাঠে তিনি ও তাঁর একজন বন্ধু ছিলেন। প্রেমিকের দাবি, তিনি তরুণীকে সেখানে ডেকে পাঠাননি। অভিযুক্ত বলেন, “ওর সঙ্গে দেখা করার জন্য কলেজ মাঠে গিয়েছিলাম। কিন্তু দেখা হয় নি।” রাত ১০টা থেকে ফোনে কী কথা হল? ওই যুবকের জবাব, ‘যখন কথা হয়েছে তখন বলেছিল, আমার সঙ্গে সম্পর্ক রাখিস না।’

এই খবরটিও পড়ুন

এদিকে ছেলের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন তাঁর মাও। তিনি স্পষ্ট বলেন, “আমরা এই মৃত্যুর বিষয়ে কিছুই জানিনা। আমার ছেলে এই ঘটনার সঙ্গে জড়িত নয়। তবে যদি ও কোনও অপরাধ করে থাকে, তাহলে ওর শাস্তি হোক।”

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই মৃতা তরুণী কিছুদিন আগে বাড়িতে না জানিয়ে যুবকের সঙ্গে বেঙ্গালুরুতে গিয়ে ছিলেন। ৪০ হাজার টাকা ধারও নিয়েছিলেন তরুণী। এই সব বিষয় নিয়ে কোনও বিবাদ চলছিল কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।