কার্টুন দেখছিল ৯ বছরের শিশু, অনেকক্ষণ কোনও সাড়া শব্দ নেই! ঘরে ঢুকে দৃশ্য দেখে চিৎকার করে উঠলেন মা

Nadia:গোটপাড়া নিম্ন বুনিয়াদি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র সামিরুল। বাবা মাজিরুল শেখ জনমজুরের কাজ করেন।

কার্টুন দেখছিল ৯ বছরের শিশু, অনেকক্ষণ কোনও সাড়া শব্দ নেই! ঘরে ঢুকে দৃশ্য দেখে চিৎকার করে উঠলেন মা
নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2021 | 7:08 PM

নদিয়া: মর্মান্তিক পরিণতি ন’ বছরের শিশুর। কার্টুন দেখতে দেখতে গলায় ফাঁস লেগে মৃত্যুর ঘটনা। পরিবারের দাবি, গলায় গামছার ফাঁস লেগে যায় ছোট্ট সামিরুল শেখের। পরিস্থিতি এতটাই খারাপ ছিল হাসপাতালে নিয়ে গেলেও শেষ রক্ষা করা যায়নি। নদিয়ার গোটপাড়া মসজিদ এলাকায় এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে।

সামিরুলের পরিবারের দাবি, ঘরে একা বসেই টিভিতে কার্টুন দেখছিল ছোট্ট সামিরুল। সেই সময় ঘরে অন্য কেউ ছিল না। অনেকক্ষণ ছেলের কোনও সাড়া শব্দ না পেয়ে মা উঁকি দেন ঘরের ভিতর। দেখেন অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছে শিশুটি। সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় বেথুয়াডহরি গ্রামীণ হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

গোটপাড়া নিম্ন বুনিয়াদি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র সামিরুল। বাবা মাজিরুল শেখ জনমজুরের কাজ করেন। খুবই দরিদ্র পরিবার। অতিমারির কারণে পরিবারের আয়ও একেবারে তলানিতে ঠেকেছে। আর্থিক অনটন সত্ত্বেও সন্তানদের যত্নে কোনও কার্পণ্য করতেন না তিনি। মাজিরুলের আরও এক সন্তান রয়েছে। এদিনের ঘটনায় হাসপাতালে ভেঙে পড়েন বাবা। হাসপাতালে গিয়ে কান্নায় ভেঙে পড়েন সামিরুলের দাদুও। যদিও এই ঘটনায় ইতিমধ্যেই বেশ কয়েকটি প্রশ্ন রয়েছে পুলিশের। সব দিক খোলা রেখেই তদন্ত করছে পুলিশ। আরও পড়ুন: নবান্নে যাওয়ার আগে হঠাৎই কালীঘাটে টিকাকরণ কেন্দ্রের সামনে গাড়ি থামল মমতার, সটান ঢুকে গেলেন ভিতরে…

COVID third Wave