অর্জুন সিংয়ের জগদ্দলের বাড়ির সামনে শুট আউট! গুলিবিদ্ধ ১

Jagaddal Shootout: বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ির সামনে চলল গুলি, গুরুতর আহত এক যুবক। পুলিশ অফিসারের সঙ্গে বচসায় জড়ালেন অর্জুন।

অর্জুন সিংয়ের জগদ্দলের বাড়ির সামনে শুট আউট! গুলিবিদ্ধ ১
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jun 28, 2021 | 4:13 PM

বারাকপুর: ফের উত্তপ্ত জগদ্দল। এবার বিজেপি সাংসদ (BJP MP) অর্জুন সিংয়ের (Arjun Singh) বাড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে ঘটল শুট আউট (Shootout)। গুলিবিদ্ধ হলেন এক যুবক। ঘটনাস্থলে উপস্থিত পুলিশ অফিসারের সঙ্গে বিতণ্ডায় জড়ালেন সাংসদ।

জানা গিয়েছে, এদিন দুপুরে জগদ্দলে গুলি চালনার ঘটনায় আহত হন রাজু সাউ নামে এক যুবক। তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। অর্জুন সিংয়ের দাবি রাজু বিজেপির সক্রিয় কর্মী। এই ঘটনায় তিনি তৃণমূলের বিরুদ্ধে আঙুল তুলেছেন। এভাবে গণতন্ত্রকে হত্যালীলা চলছে বলে মন্তব্য করেন বিজেপি সাংসদ। এদিকে তৃণমূল এই অভিযোগ উড়িয়ে দিয়েছে। ঘটনাস্থলে গিয়ে পুলিশ আধিকারিকের সঙ্গেও বচসায় জড়ান অর্জুন সিং।

এক পুলিশ আধিকারিককে উদ্দেশ্য করে তাঁকে বলতে শোনা যায়, ‘আপনিই এসব করিয়েছেন।’ পুলিশ আধিকারিক অভিযোগ উড়িয়ে দিলে অর্জুনের অভিযোগ, ‘এতে আপনারই লাভ আছে।’ কেন ঘটনা ঘটার এক ঘণ্টা দেরিতে পুলিশ এল, প্রশ্ন করেন তিনি। অর্জুন বলতে থাকেন, ‘লজ্জা করে না। খুন করাচ্ছেন। বসে বসে লুঠ করাচ্ছেন।’ অন্যদিকে পুলিশ আধিকারিক সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে তদন্ত শুরু করেন।

তবে রাজুর সাউয়ের পরিবারের দাবি, তিনি কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নন। রাজুর ওপর আচমকাই গুলি চালানো হয় বলে অভিযোগ তাঁর আত্মীয়ের। ঘটনাস্থল থেকে উদ্ধার হয় একটি আগ্নেয়াস্ত্র। এই ঘটনায় রাজা খান আনসারী নামে এক দুষ্কৃতীর দিকে অভিযোগের আঙুল উঠেছে। একই দাবি, স্থানীয় তৃণমূল নেতা সঞ্জয় সিংয়েরও। তিনি জানান, রাজা আনসারি এবং রাজু সাউ দু’জনই বন্ধু। নিজেদের মধ্যে ‘ইয়ার্কি’ করতে গিয়ে গুলি লাগে ওই যুবকের শরীরে। জগদ্দলে তৃণমূলের বিধায়ক সোমনাথ শ্যামের প্রতিক্রিয়া, “অপরাধী এবং গুলিবিদ্ধ যুবক কেউই আমাদের দলের নয়। পুলিশ আইনত ব্যবস্থা নিক। কোন দল না দেখে গ্রেফতার করুক অপরাধীদের।”

এদিকে মূল অভিযুক্ত এখনও অধরা। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। গোটা ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

আরও পড়ুন: ‘লেট দিস স্টার্ট ফ্রম হিজ় ফাদার’, অধিকারী পুত্রকে কীসের ইঙ্গিত দিলেন ‘চাণক্য’? 

প্রসঙ্গত, কিছুদিন আগে ভাটপাড়া এক নম্বর ওয়ার্ডের মুক্তারপুর এলাকায় জেপি যাদব নামে বিজেপি কর্মীকে বোমা মেরে খুনের অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের এক গুলি চালনার ঘটনা ঘটল জগদ্দলে।