Rekha Patra: অগ্নিকাণ্ডের খবর পেয়েই ছুটলেন সন্দেশখালির রেখা, বাড়িতে ঢুকে দেখলেন ক্ষয়ক্ষতির অঙ্ক

Basirhat: রবিবার সন্ধেয় ক্ষতিগ্রস্ত পরিবারগুলির সঙ্গে কথা বলেন রেখা। তাঁদের বাড়ির ভিতরে ঢুকে দেখলেন ক্ষয়ক্ষতির পরিমাণ। শুনলেন গরিব বস্তিবাসীদের যন্ত্রণার কথা। ক্ষতিগ্রস্ত পরিবারগুলির পাশে থাকা বার্তা দিলেন বসিরহাটের বিজেপি প্রার্থী।

Rekha Patra: অগ্নিকাণ্ডের খবর পেয়েই ছুটলেন সন্দেশখালির রেখা, বাড়িতে ঢুকে দেখলেন ক্ষয়ক্ষতির অঙ্ক
রেখা পাত্রImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 21, 2024 | 11:11 PM

হাসনাবাদ: সারা দিন প্রচারে ব্যস্ত। এখনও ভোটে জেতেননি। সাংসদ হননি। শুধুই প্রার্থী। তাও আবার প্রথম বারের ভোটে প্রার্থী। তবে মানুষের সমস্যায় পাশে দাঁড়ানোর কথা ভুলছেন না সন্দেশখালির আন্দোলনের অন্যতম প্রতিবাদী মুখ রেখা পাত্র। শনিবার মধ্যরাতে আচমকা আগুন লেগেছিল হাসপাতাল রেল স্টেশন সংলগ্ন এলাকায়। আগুনের লেলিহান শিখায় ক্ষতিগ্রস্ত হয়েছিল একটি দোকানঘর ও তিনটি বাড়ি। রবিবার সেই ক্ষতিগ্রস্ত পরিবারগুলির পাশে দাঁড়ালেন বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র।

রবিবার সন্ধেয় ক্ষতিগ্রস্ত পরিবারগুলির সঙ্গে কথা বলেন রেখা। তাঁদের বাড়ির ভিতরে ঢুকে দেখলেন ক্ষয়ক্ষতির পরিমাণ। শুনলেন গরিব বস্তিবাসীদের যন্ত্রণার কথা। ক্ষতিগ্রস্ত পরিবারগুলির পাশে থাকা বার্তা দিলেন বসিরহাটের বিজেপি প্রার্থী। আশ্বাস দিলেন, কেন্দ্রের কাছে বিষয়টি জানিয়ে তাঁদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার চেষ্টা করবেন। উল্লেখ্য, গতকালের এই অগ্নিকাণ্ডের ঘটনার পর থেকে প্রায় ২৪ ঘণ্টা অতিক্রান্ত হতে চলল। কিন্তু এই ক্ষতিগ্রস্ত পরিবারগুলির পাশে সেভাবে কোনও চর্চিত রাজনৈতিক মুখকে দেখা যায়নি। সেই জায়গায় রেখার এভাবে ক্ষতিগ্রস্তদের সঙ্গে দেখা করে, তাঁদের পাশে থাকার বার্তা কি ছাপ ফেলতে পারবে বসিরহাটের জনমানসে? আপাতত সেই উত্তরের অপেক্ষাতেই জেলার রাজনৈতিক মহল।

উল্লেখ্য, বসিরহাট লোকসভা কেন্দ্রে ভোট রয়েছে একেবারে শেষ দফায়। ১ জুন। কিন্তু এখন থেকেই বসিরহাটের বিভিন্ন প্রান্ত কার্যত চষে ফেলছেন রেখা পাত্র। ঘুরে ঘুরে জনসংযোগ করছেন, সভা করছেন। মানুষের কাছে পৌঁছে যাচ্ছেন। এদিন রেখা পাত্রর হয়ে ভোটের প্রচারে এসেছিলেন কোচবিহারের বিজেপি প্রার্থী তথা কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিক।