BJP: বিজেপি নেতার বিরুদ্ধে বিজেপি কর্মীর অনশন, তৃণমূলের মেয়র গেলেন ফলের রস খাওয়াতে

Asansol: ১৮ মার্চ থেকে অনশনে বসেছেন পবন সিং। তাঁর অভিযোগ, বিজেপি নেতা অভিজিৎ আচার্য ওরফে বাপ্পার লোকজন তাঁদের হুমকি দিচ্ছে। পবনের অভিযোগ, এই বাপ্পার লোকেরাই গত ২৯ জানুয়ারি তাঁর একটি বাড়ির দেওয়াল ভেঙে দেন। যদিও অভিযোগ অস্বীকার করেছেন বাপ্পা।

BJP: বিজেপি নেতার বিরুদ্ধে বিজেপি কর্মীর অনশন, তৃণমূলের মেয়র গেলেন ফলের রস খাওয়াতে
বিধান উপাধ্যায় গেলেন পবন সিংয়ের সঙ্গে দেখা করতে। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2024 | 11:40 PM

আসানসোল: দলীয় নেতার বিরুদ্ধে অভিযোগ। প্রতিবাদে পরিবার নিয়ে অনশনে বসেন বিজেপি কর্মী। আর বৃহস্পতিবার সেই অনশন ভাঙাতে যান মেয়র। যিনি তৃণমূলের প্রতিনিধি। আসানসোলের কুলটির এই ঘটনা ঘিরে জোর আলোচনা শুরু হয়েছে। এদিন মেয়র বিধান উপাধ্যায় পবনের সঙ্গে দেখা করার পর বলেন, “আমি মানবিকতার খাতিরেই এসেছি। প্রশাসনকেও জানিয়েছি।” যদিও বিজেপির দাবি, এসব ঘোলা জলে মাছ ধরার চেষ্টা ছাড়া আর কিছুই নয়।

কুলটির বিজেপি কর্মী পবন সিং। তিনিই পরিবার নিয়ে অনশনে বসেন। তাঁর অভিযোগ, তাঁদের দলেরই এক নেতা বুলডোজার চালিয়ে তাঁর বাড়ির দেওয়াল ভেঙে দিয়েছেন। এরপরই প্রতিবাদস্বরূপ পবন ও তাঁর স্ত্রী সুনীতা দেবী অনশনে বসেন। এদিকে পবনের অনশনের খবর পেয়ে যান আসানসোলের মেয়র বিধান উপাধ্যায়। ওই দম্পতিকে অনশন তোলার আবেদন জানান তিনি। ফলের রসও খাওয়ান। তবে পবন সিংয়ের দাবি, বিজেপি নেতৃত্ব না এলে তাঁরা উঠবেন না।

১৮ মার্চ থেকে অনশনে বসেছেন পবন সিং। তাঁর অভিযোগ, বিজেপি নেতা অভিজিৎ আচার্য ওরফে বাপ্পার লোকজন তাঁদের হুমকি দিচ্ছে। পবনের অভিযোগ, এই বাপ্পার লোকেরাই গত ২৯ জানুয়ারি তাঁর একটি বাড়ির দেওয়াল ভেঙে দেন। যদিও অভিযোগ অস্বীকার করেছেন বাপ্পা।

বাপ্পা আচার্যের বক্তব্য, “সুদে অতিরিক্ত ধার হয়ে গিয়েছে। যাতে পয়সা ফেরাতে না হয় তার জন্য নাটক করছে। আর তৃণমূল ঘোলা জলে মাছ ধরতে নেমেছে। আসলে ওরা তো শেষের মুখে। শুনেছি জমির মালিকও ওখানে চলে যায়। জমি ফেরত চায় তাঁরা। পবন সিংয়ের নামেই অভিযোগ জমি মালিকের।” আগেই সাঁকতোড়িয়া পুলিশ ফাঁড়িতে দু’পক্ষই অভিযোগ জানায়।