Pandabeswar: নিরাপত্তারক্ষীদের মাথায় বন্দুক ঠেকিয়ে কোলিয়ারি লুটপাঠ

Pandabeswar: জানা গিয়েছে, রবিবার ভোর তিনটে নাগাদ পনেরো-কুড়ি জনের দুষ্কৃতী দল নিরাপত্তারক্ষীদের উপর চড়াও হয়। মারধর করে কেড়ে নেওয়া হয় তাদের মোবাইলগুলি। অভিযোগ, এরপর মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে নিরাপত্তারক্ষী ও ইসিএলের (ECL) কর্মী মিলিয়ে মোট ১২ জনকে বৈদ্যুতিক সরঞ্জামের ঘরে বন্দি করে লুঠপাট চালায় দুষ্কৃতীরা।

Pandabeswar: নিরাপত্তারক্ষীদের মাথায় বন্দুক ঠেকিয়ে কোলিয়ারি লুটপাঠ
কোলিয়ারি লুটপাঠImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 07, 2024 | 7:12 PM

পাণ্ডবেশ্বর: এবার দুঃসাহসিক ডাকাতি কোলিয়ারিতে। নিরাপত্তারক্ষীদের বন্দি করে ডাকাতি করে গেল দুষ্কৃতীরা। এরপর সিসি ক্যামেরা খুলে ডাকাতি করল তারা। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। পশ্চিম বর্ধমানের পাণ্ডবেশ্বরের তিলাবনির কোলিয়ারির ঘটনা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

জানা গিয়েছে, রবিবার ভোর তিনটে নাগাদ পনেরো-কুড়ি জনের দুষ্কৃতী দল নিরাপত্তারক্ষীদের উপর চড়াও হয়। মারধর করে কেড়ে নেওয়া হয় তাদের মোবাইলগুলি। অভিযোগ, এরপর মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে নিরাপত্তারক্ষী ও ইসিএলের (ECL) কর্মী মিলিয়ে মোট ১২ জনকে বৈদ্যুতিক সরঞ্জামের ঘরে বন্দি করে লুঠপাট চালায় দুষ্কৃতীরা। প্রায় দু’লক্ষ টাকার সামগ্রী পিকআপ ভ্যানে চাপিয়ে চম্পট দেয় তারা। খুলে নিয়ে চলে যায় সিসি ক্যামেরাও।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পাণ্ডবেশ্বর থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এক নিরাপত্তারক্ষী বলেন, “আমরা চার জন বসে বিস্কুট খাচ্ছিলাম। সেই সময় কয়েকজন এসে আমাদের বন্দুক দেখায়। তারপর আমাদের মোবাইল কেড়ে নেয়। আমরা মোবাইল দিতে চাইছিলাম না। তখনও আমাদের আমায় বেধড়ক মারধর করে। তারপর ইলেকট্রিক ঘরে ভরে দেয় আমায়।” কারখানার আরও এক কর্মী শ্রীপতি টুডু বলেন, “একটা পিক আপ ভ্যানে লোকজন আসে। ওরা এসে প্রচুর টাকার মালপত্র নিয়ে চলে যায়। চুরি করে।”