Durga Idol Immersion: কেন বাজবে না ডিজে? প্রধানের স্বামীর বিরুদ্ধে তাণ্ডব চালানোর অভিযোগ

Durga Idol Immersion: দশমীর রাতে মনসুকা ঘড়োইঘাট ব্যাবসায়ী পুজো কমিটির প্রতিমার নিরঞ্জন শোভাযাত্রা ছিল।

Durga Idol Immersion: কেন বাজবে না ডিজে? প্রধানের স্বামীর বিরুদ্ধে তাণ্ডব চালানোর অভিযোগ
ঘাটাল উত্তেজনা
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Oct 06, 2022 | 2:08 PM

পশ্চিম মেদিনীপুর: কেন প্রতিমা নিরঞ্জন শোভাযাত্রায় বাজানো হবে না ডিজে? আর তা নিয়েই প্রধানের স্বামীর তাণ্ডব। পুজো কমিটির সদস্যদের মারধরের অভিযোগ প্রধানের স্বামীর বিরুদ্ধে। এক জনের মাথাও ফেটে গিয়েছে বলে অভিযোগ। ঘটনায় আহত হয়েছেন ৪ জন। দু’জনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনাটি ঘাটালের মনসুকা এলাকার।

দশমীর রাতে মনসুকা ঘড়োইঘাট ব্যাবসায়ী পুজো কমিটির প্রতিমার নিরঞ্জন শোভাযাত্রা ছিল। অভিযোগ, প্রতিমা নিরঞ্জনের সময় হঠাৎ মনসুকা গ্রাম পঞ্চায়েত প্রধানের স্বামী প্রসেনজিৎ মদ্যপান করে বাঁশ হাতে নিয়ে তাণ্ডব চালান বলে অভিযোগ। ডিজে না বাজানোয় বাঁশ দিয়ে মেরে দুই পুজো কমিটি সদস্যের মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ ওঠে ।

বাধা দিতে গেলে আরও দু’জন আহত হন। ঘটনাস্থলে লুটিয়ে পড়েন তিন জন। রাতেই তিনজনকে ঘাটাল সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে যায় ঘাটাল থানার পুলিশ।

ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার সকাল থেকে মনসুকা ঘোড়ই ঘাটাল ব্যবসায়ী সমিতির সদস্যরা সমস্ত দোকান বন্ধ করে রাস্তায় নেমেছেন। তাঁদের দাবি, অভিযুক্ত ব্যাক্তির উপযুক্ত শাস্তি দিতে হবে। অভিযুক্তরা সকলেই এলাকার দাপুটে তৃণমূলের নেতা।

এনিয়ে ব্যবসায়ী সমিতির তরফ থেকে ঘাটাল থানায় পুরো বিষয়টিকে নিয়ে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এ বিষয়ে অভিযুক্ত ব্যাক্তি ও প্রধানের সঙ্গে যোগাযোগ করা হলে সংবাদমাধ্যমের সামনে কোনও প্রতিক্রিয়া দিতে চাননি তাঁরা।

গ্রাম পঞ্চায়েত প্রধান রাত্রি সাত্বিকের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, যে তাঁর স্বামীর সঙ্গে পুজো কমিটির কয়েক জনের কথা-কাটাকাটি হয়। তাঁর স্বামীকে প্রচুর মারধর করা হয়েছে বলে পাল্টা অভিযোগ করেন তিনি। তাঁর চিকিৎসা চলছে।

এই খবরটিও পড়ুন

এবিষয়ে ঘাটালে ব্লক তৃণমূলের সভাপতি দিলীপ মাঝি বলেন, “আইনের পথে চলবে, এক্ষেত্রে দল তার কোনও দায় নেবে না। পাশাপাশি বযাবসায়ী সমিতিকে আবেদন জানিয়েছেন দোকানপাট খুলে রাখার জন্য।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla