Sunil Mondal: পদ্ম হয়ে ঘাসফুলে ফিরেও রক্ষা নেই, গ্রাম থেকে প্রায় তাড়িয়েই দেওয়া হল সাংসদকে!

Sunil Mondal: পদ্ম হয়ে ঘাসফুলে ফিরেও রক্ষা নেই, গ্রাম থেকে প্রায় তাড়িয়েই দেওয়া হল সাংসদকে!
সাংসদকে ঘিরে প্রবল বিক্ষোভ। নিজস্ব চিত্র।

TMC: ফের প্রবল বিক্ষোভের মুখে সাংসদ (MP)। ঘটল বেনজির ঘটনা। গ্রামের মানুষের প্রবল ক্ষোভের মুখে পড়ে ফিরে যেতে হল পূর্ব বর্ধমানের সাংসদ সুনীল মণ্ডলকে (Sunil Mondal)।

TV9 Bangla Digital

| Edited By: সৈকত দাস

Jan 19, 2022 | 5:39 PM

কাটোয়া: ফের প্রবল বিক্ষোভের মুখে সাংসদ (MP)। ঘটল বেনজির ঘটনা। গ্রামের মানুষের প্রবল ক্ষোভের মুখে পড়ে ফিরে যেতে হল পূর্ব বর্ধমানের সাংসদ সুনীল মণ্ডলকে (Sunil Mondal)। মঙ্গলবার কাটোয়ার মালঞ্চ গ্রামে এসেছিলেন একুশের বিধানসভা ভোটের আগে তৃণমূল থেকে বিজেপিতে যাওয়া সুনীল মণ্ডল। সাংসদ অবশ্য সম্প্রতি জানিয়েছেন তিনি নাকি তৃণমূলেই আছেন। এহেন সুনীল মণ্ডল এদিন মালঞ্চ গ্রামে ঢুকতেই গ্রামবাসী ও তৃণমূল কর্মীদের প্রবল বিক্ষোভের মুখে পড়েন।

তার পর সাংসদকে একপ্রকার গ্রাম থেকে তাড়িয়েই দেওয়া হয়! এমনকী সুনীল মণ্ডল যখন বেরিয়ে যাচ্ছেন, তখনও তাঁর পিছনে শোনা যায়, ‘গো ব্যাক সুনীল মণ্ডল’ স্লোগান। কয়েকজন বিক্ষোভকারীকে মারমুখী ভঙ্গিতে দেখা যায়। ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছয় যে শেষ পর্যন্ত ওই গ্রাম থেকে বেরিয়েই যেতে বাধ্য হন সাংসদ সুনীল মণ্ডল।

তৃণমূল সাংসদ সুনীল মণ্ডল একুশের বিধানসভা ভোটের আগে শাহী সভায় শুভেন্দু অধিকারীর সঙ্গে বিজেপির পতাকা তুলে নিয়েছিলেন এই সাংসদ। সম্প্রতি শুভেন্দু অধিকারী সহ বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। তার পর বিজেপি ছেড়ে তৃণমূলে ঘরওয়াপসি করেছেন। তাঁর এই দলবদলের প্রেক্ষিতেই এদিন ক্ষোভ দেখা গেল তৃণমূলের একাংশের মধ্যে। এই বিক্ষোভ নিয়ে সাংসদ নিজে কী বলছেন?

এই বিষয়ে সুনীল মন্ডল জানান গত আট মাস আগে রাজ্য নেতৃত্বের সঙ্গে কাজ করছেন তিনি। তিনি যে তৃণমূলে আছেন এটাই তার প্রমাণ। তিনি এও স্বীকার করেন মন্ত্রী স্বপ্নন দেবনাথের সঙ্গে সামান্য ভুল বোঝাবুঝি হয়েছিল। তবে সে সব আপাতত মিটে গিয়েছে। সুনীলের কথায়, “মমতাদি সবই জানেন”। তবে এই ঘটনায় পূর্ব বর্ধমানের তৃণমূল জেলা সভাপতি জানিয়েছেন যদি কোনও তৃণমূল কর্মী এই ঘটনার সঙ্গে যুক্ত থেকে থাকেন তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, তৃণমূল সাংসদ থাকাকালীন সংসদ কোটাই কাটোয়ার মালঞ্চ গ্রামে নদীর ওপর একটি ব্রিজ নির্মাণের কাজ শুরু হয়। অভিযোগ, ব্রিজ নির্মাণের কাজ শুরু করা হলেও সাংসদ কোটায় ২ কোটি ২৫ লক্ষ টাকা দিতে নানা টালবাহানা করেন সাংসদ সুনীল মণ্ডল। এমনকী ব্রিজ নির্মাণের ঠিকাদার ও এলাকার ব্যবসায়ীরা মাল দিয়ে সেই টাকা আজ পর্যন্ত পাননি বলে অভিযোগ। এদিন বেলায় সংসদ মালঞ্চ গ্রামে অর্ধসমাপ্ত ব্রিজ পরিদর্শনে আসার পরেই ক্ষিপ্ত হয়ে ওঠেন এলাকাবাসী ও তৃণমূল কর্মীরা।

আরও পড়ুন: Adhir Chowdhury on Bikaner-Guwahati Express Train Accident: ‘রেল ইঞ্জিনের সমস্যাটা ধামাচাপা পড়ে গেল, মানুষের মৃত্যু নিয়েও রাজনীতি!’ 

আরও পড়ুন: Person Missing: অসুস্থ ভবঘুরেদের চিকিৎসা করাতে গিয়ে ‘মিরাকেল’! ১৫ বছর পর বাবাকে ফিরে পেলেন ছেলে

আরও পড়ুন: A student selling phuchka: একদিকে পড়াশুনা, একদিকে সংসার- বিশ্বভারতীর সামনে ফুচকা বিক্রি করছে কবিতা 

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA