Rail: রেলের চলমান সিঁড়ি উদ্বোধনেও তরজা, বিজেপি সাংসদের কর্মসূচিতে এলেন না দুই তৃণমূল বিধায়ক

Purba Bardhaman: রেলের এই অনুষ্ঠানটির শুভ সূচনা করেন সাংসদ এসএস আহলুওয়ালিয়া। একই সঙ্গে উপস্থিত ছিলেন পূর্ব রেলের ডিআর এম মণীশ জৈন।

Rail: রেলের চলমান সিঁড়ি উদ্বোধনেও তরজা, বিজেপি সাংসদের কর্মসূচিতে এলেন না দুই তৃণমূল বিধায়ক
(নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2023 | 6:59 PM

পূর্ব বর্ধমান: রেলের এক্সকেলেটর, ভিডিয়ো ওয়ালের উদ্বোধন কর্মসূচিতেও রাজনীতি! বিজেপি সাংসদের এই কর্মসূচিতে এলেন না দুই তৃণমূল বিধায়ক। এই নিয়ে শুরু রাজনৈতিক তরজা। শনিবার বর্ধমান স্টেশনের ৮ নং প্লাটফর্মে চলমান সিঁড়ির উদ্বোধন হয়। এছাড়াও ছ’টি ভিডিও ওয়াল চালু হয় আজ থেকে।

রেলের এই অনুষ্ঠানটির শুভ সূচনা করেন সাংসদ এসএস আহলুওয়ালিয়া। একই সঙ্গে উপস্থিত ছিলেন পূর্ব রেলের ডিআর এম মণীশ জৈন। এই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস ও উত্তরের বিধায়ক নিশীথ মালিক। বোর্ড এবং আমন্ত্রণপত্রে তাঁদের নাম ছিল। এ দিন , বিজেপি সাংসদ এস এস আহলুওয়ালিয়া বলেন,”আমরা কর্তব্য করেছি। সৌজন্য দেখিয়েছি। ওঁরা এলে ভাল লাগত। আমি ওদের সঙ্গে কথা বলব।”

অন্যদিকে এদিন উদ্বোধন চলাকালীন কয়েকজন ব্যক্তি প্রধানমন্ত্রী ও সাংসদের নামে জয়ধ্বনি দেন। এ নিয়ে কিছুটা আক্রমাত্মক সাংসদ। তিনি বলেন,”ওখানে অনেক লোক ছিল। কেউ আমাকে কাল পতাকাও দেখাতে পারত। তবে মোদীজি তো প্রধানমন্ত্রী।” বর্ধমান স্টেশন চত্ত্বরে রেলের পুরনো ওভারব্রিজ ভেঙে দেওয়াতে যাতায়াতের যে অসুবিধা হচ্ছে তা নিয়ে রেলকে বলবেন বলেও জানান সাংসদ।

তৃণমূল জেলা মুখপাত্র প্রসেনজিৎ দাস বলেন, “কেন্দ্রীয় সরকার যখন এ রাজ্যে কিছু উদ্বোধন করেন তখন কেন্দ্রের বিরোধী দলে যাঁরা রয়েছেন তাঁদের সম্মান জানান না। এক্ষেত্রেও আমাদের বিধায়ক জানিয়েছেন তাঁকে আমন্ত্রণই করা হয়নি। ওখানে চলমান সিঁড়ি উদ্বোধন করতে গিয়ে ওইখানকার বিজেপি সাংসদের নামে জয়ধ্বনি করা হয়েছে। সেখানে আমাদের বিধায়করা থাকলে অসম্মানজনক হত।”