Purba Bardhaman: বাড়ির পথ ভুল করে চলে গিয়েছিলেন অন্যদিকে, মাঝ রাস্তা থেকেই মহিলাকে তুলে নিয়ে ‘গণধর্ষণ’

Purba Bardhaman: পূর্ব বর্ধমানের ঘটনা। পুলিশ সূত্রে খবর, ধৃতরা ওই এলাকারই বাসিন্দা। স্থানীয় সূত্রে খবর, বিগত দু'বছর করোনা সংক্রমণের জন্য মেলার আয়োজন বন্ধ ছিল।

Purba Bardhaman: বাড়ির পথ ভুল করে চলে গিয়েছিলেন অন্যদিকে, মাঝ রাস্তা থেকেই মহিলাকে তুলে নিয়ে 'গণধর্ষণ'
মহিলাকে ধর্ষণের অভিযোগ (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 02, 2022 | 8:03 PM

পূর্ব বর্ধমান: রথের মেলা দেখে ফিরছিলেন। তখনই ঘটে গেল অঘটন। মাঝ পথে মাঠের মধ্যে থেকেই তুলে নিয়ে গিয়ে মহিলাকে গণধর্ষণের অভিযোগ। এই ঘটনায় গ্রেফতার তিন অভিযুক্ত।

পূর্ব বর্ধমানের ঘটনা। পুলিশ সূত্রে খবর, ধৃতরা ওই এলাকারই বাসিন্দা। স্থানীয় সূত্রে খবর, বিগত দু’বছর করোনা সংক্রমণের জন্য মেলার আয়োজন বন্ধ ছিল। এবার করোনা বিধি শিথিল হতেই ধুমধাম করে রথযাত্রা উৎসব হয়। রথ উপলক্ষে বসে মেলাও।

জানা গিয়েছে, রথযাত্রা উপলক্ষ্যে ওই বধূ বাপের বাড়িতে গিয়েছিলেন। শুক্রবার সন্ধ্যায় তিনি তাঁর ননদকে নিয়ে রথের মেলা দেখতে যান। রাত প্রায় সাড়ে দশটার সময় ননদ ও বৌদি দু’জনে হেঁটে বাড়ি ফিরছিলেন। এবার রাতের ভিড় ও রঙবেরঙের আলোর রোশনাইয়ে তাঁরা বাড়ির রাস্তা ভুল করে অন্য রাস্তায় চলে যান। জানা গিয়েছে, পরিচিত একজনের সঙ্গে দেখা হওয়ায় ওই মহিলার ননদ অন্য একজনের সঙ্গে কথা বলতে থাকেন। সেই সময় ওই মহিলা কিছুটা এগিয়ে গিয়েছিলেন। অভিযোগ, তখনই বাইকে চড়ে আসা তিন যুবক তাঁকে মুখ চেপে ধরে মাঠের দিকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করে বলে অভিযোগ। এরপর মাঠের মধ্যে ওই বধূকে ফেলে তিনজন চম্পট দেয়। নির্যাতিতা কোনও রকমে এগিয়ে যান। সামনে কর্তব্যরত কয়েকজন সিভিক ভলেন্টিয়ারকে ঘটনার কথা জানান।

থানায় অভিযোগ দায়ের হয়। নির্যাতিতার বয়ানের ভিত্তিতে পুলিশ তিনজনের মধ্যে একজনকে গ্রেফতার করে। ধৃতের কাছে বাকি দু’জনের নাম জানার পর তাদেরও গ্রেফতার করা হয় বলে পুলিশ জানায়। পূর্ব বর্ধমানের অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহরায় শনিবার এলাকায় যান ঘটনার তদন্ত করতে। রবিবার ধৃতদের তোলা হবে বর্ধমান মহকুমা আদালতে।

স্থানীয় বাসিন্দা বলেন, ‘আমিও ওই মেলাতে গিয়েছিলাম। বাড়ি ফেরার পথে ঘটনাটি ঘটে। শোনা গিয়েছে যে চার-পাঁচজন মিলে এই কাজ করেছে। পুলিশ তিনজনকে গ্রেফতারও করেছে।’