Suicide: ঘরজামাই থাকতে রাজি ‘না’ হওয়ায় লাগাতার খুনের হুমকি শ্বশুরের, বিয়ের ৪ মাসের মধ্যেই ভয়ঙ্কর পরিণতি যুবকের

Suicide: ঘরজামাই থাকতে রাজি 'না' হওয়ায় লাগাতার খুনের হুমকি শ্বশুরের, বিয়ের ৪ মাসের মধ্যেই ভয়ঙ্কর পরিণতি যুবকের
সুরজিৎ ও তাঁর স্ত্রী (নিজস্ব ছবি)

Katwa: বিয়ে মানতে ঘরজামাই হতে হবে এমনই শর্ত দিয়েছিল ওই যুবকের শ্বশুর।

TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Jan 23, 2022 | 3:57 PM

কাটোয়া: অত্যন্ত মর্মান্তিক ঘটনার সাক্ষ্মী থাকল কাটোয়া। ঘর জামাই থাকতে রাজি না হওয়ায় মারধর শ্বশুরের। লাগাতার খুনের হুমকি যুবকে। দীর্ঘদিন ধরে মানসিক অবসাদে ভুগতে থাকায় অবশেষ গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন যুবক।

কাটোয়ার এক নম্বর ব্লকের খাজুরডিহি গ্রামের ঘটনা। রবিবার সকাল নাগাদ ঘর থেকে উদ্ধার হয় নির্যাতিত ওই জামাইয়ের দেহ। মৃতের নাম সুরজিৎ ঘোষ। ঘটনার খবর পেয়ে খবর পেয়ে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাটোয়া হাসপাতালে পাঠায়।

ঘটনার বিষয়ে কী জানা যাচ্ছে? মাত্র চার মাস আগে পূর্বস্থলী দোগাছিয়া এলাকার প্রিয়া ঘোষের সঙ্গে কাটোয়ার খাজুরদিহি সুরজিৎ ঘোষের বিয়ে হয়। মেয়েটির পরিবারের তরফে সুরজিৎকে মেনে না নেওয়ায় পালিয়ে গিয়ে বিয়ে করেন তাঁরা। পরে প্রিয়ার বাড়ি থেকে যুবককে জানানো হয় তাঁকে ঘর জামাই থাকতে হবে। আর এই শর্ত মানলে তবেই বিয়ে মেনে নেবেন তাঁরা নচেত নয়। তবে শ্বশুরের শর্ত মেনে নেয়নি জামাই।

অভিযোগ, দিন পনেরো আগে শ্বশুর ও তার আত্মীয়রা রাত্রি বেলা জামাইয়ের বাড়িতে এসে ব্যাপক মারধর করে ছেলে ও তার পরিবারকে। পাশাপাশি স্ত্রী প্রিয়াকে ওই রাতেই জোর করে বাড়ি নিয়ে চলে যায়। সঙ্গে সুরজিৎকে জানানো হয় স্ত্রীর খোঁজ নিলে তাঁকে খুন করে দেওয়া হবে।

ঘটনার পর থেকে প্রিয়ার সঙ্গে সুরজিৎয়ের আর কোনও যোগাযোগ করতে দেয়নি বলে সুরজিৎতের পরিবারে জানিয়েছে। এদিকে প্রিয়ার বাবা অর্থার সুরজিৎয়ের শ্বশুর প্রায়ই ফোন করলে অকথ্য ভাষায় গালাগাল ও পরিবারের সকলকে প্রাণে মেরে ফেলার লাগাতার হুমকিও দিচ্ছেিল বলে অবিযোগ। দীর্ঘদিন সম্পর্কের এই টানা পোড়েন সঙ্গে লাগাতার খুনের হুমকি তাতেই আতঙ্কিত হয়ে মানসিক অবসাদে ভুগতে থাকেন ওই যুবক। আর তারই মর্মান্তিক পরিণতি হল আজ। গলায় দড়ি দিয়ে নিজের ঘরে আত্মহত্যা করলেন সুরজিৎ।  এই ঘটনায় শেষ কৃত্য সম্পন্ন হবার পরে শ্বশুর ও অন্যান্য দের নামে থানায় অভিযোগ জানাবে বলে জানিয়েছে মৃতের পরিবার।

ঘটনার বিষয়ে সুরজিৎয়ের মা বলেন, ‘আমার ছেলে আর ওই মেয়েটি পালিয়ে গিয়ে বিয়ে করেছিল। কিন্তু মেয়ের বাবা বারবার ছেলেকে হুমকি দিচ্ছিল যাতে ও ঘরজামাই থাকে। কিন্তু ঘরজামাই থাকতে না চাওয়ায় বারবার খুনের হুমকি দিতে থাকে তারা। শেষে ভয় পেয়ে আত্মহত্যা করে।’

আরও পড়ুন: Shalimar Station: শালিমার স্টেশনে তোলা না দেওয়ায় বিবাদ, পরিবার সমেত যুবককে বেধড়ক মার দুষ্কৃতীদের

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA