Shalimar Station: শালিমার স্টেশনে তোলা না দেওয়ায় বিবাদ, পরিবার সমেত যুবককে বেধড়ক মার দুষ্কৃতীদের

Mischief attack: মারের চোটে এক যুবকের নাক থেকে রক্ত বের হতে শুরু করে।

Shalimar Station: শালিমার স্টেশনে তোলা না দেওয়ায় বিবাদ, পরিবার সমেত যুবককে বেধড়ক মার দুষ্কৃতীদের
দুষ্কৃতী হামলায় আহত যুবক (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 23, 2022 | 6:34 PM

হাওড়া: শালিমার স্টেশনের বাইরে আচমকা দুষ্কৃতী হামলা। রেলযাত্রী ও তার পরিবারকে বেধড়ক মারধর। মহিলাদের কটূক্তি ও গালিগালাজ। ঘটনায় জগদীশচন্দ্র বোস থানা গ্রেফতার করেছে ছয়জনকে।

কী হয়েছে? জানা গিয়েছে, রবিবার সকালে উত্তরপাড়ার এক বাসিন্দা মেরাজ শ্রীবাস্তব তাঁর বাবা-মা ও পরিবারকে শালিমার স্টেশন থেকে আনতে যায়। সেই সময় পার্কিং জ়োনের বাইরে গাড়ি দাঁড় করিয়ে পরিবারকে আনতে যান। অভিযোগ, কিছুক্ষণ পরে এলাকার কিছু দুষ্কৃতী মেরাজের থেকে পার্কিং এর জন্য টাকা চান। কিন্ত সেই টাকা দিতে অস্বীকার করেন মেরাজ। অভিযোগ, তখনই বেঁকে বসে ওই দুষ্কৃতীরা।

প্রায় দশ থেকে বারো জন মিলে বেধড়ক মারধর করে মেরাজ শ্রীবাস্তব ও তার ভাই শুভম শ্রীবাস্তবকে। মারের চোটে শুভমের হাত ভেঙে যায় বলেও জানা গিয়েছে। পাশাপাশি নাক থেকেও রক্ত বের হতে থাকে। এখানেই শেষ নয়, পরিবারের মহিলাদের প্রতিও নোংরা ভাষায় গালিগালাজ করতে তারা। এবার এই হই হট্টোগোল শুনে ঘটনাস্থানে আসে রেল পুলিশ এবং বি গার্ডেন থানার পুলিশ।

আহতদের নিয়ে যাওয়া হয় সাউথ হাওড়া স্টেট জেনারেল হাসপাতালে। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। এই ঘটনার পর আহতরা লিখিতভাবে বি গার্ডেন থানায় অভিযোগ দায়ের করেন। এই ঘটনায় ছয়জনকে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশী চালানো হচ্ছে।

গোটা ঘটনার বিষয়ে মেরাজ শ্রীবাস্তব বলেন, “আজ সকালে আমি, ভাই আর বোন আমার মা-বাবাকে আনতে শালিমার স্টেশন যাই। ওনারা পাটনা থেকে ফিরছিলেন। স্টেশন পৌঁছে গাড়ি পার্ক করি। তবে গাড়ির ভেতর থেকেই দেখতে পাই মা-বাবা স্টেশনের বাইরে বেরিয়ে আসছেন। সেই কারণে গাড়ি ঘুরিয়ে মা-বাবাকে গাড়িতে তুলে স্টেশন থেকে বেরোতে যাই। হঠাৎ বাইরে থেকে দুজন এসে গাড়ি থামিয়ে আমায় বলে গাড়ির কাচ নামাতে। তারপর ওরা আমার থেকে পার্কিং এর জন্য টাকা চায়। কিন্তু সেই টাকা দিতে আমি অস্বীকার করি। ওরা আমার কাছ থেকে আটচল্লিশ টাকা চায়। বলে যে জিআরপির টাকা এটা। কিন্তু আমি জানতাম বেআইনই ভাবে টাতা তুলছে সেই কারণে আমি গাড়ি থেকে নেমে বিষয়টি জানতে চাই। তখন ওরা গালিগালাজ করতে শুরু করে আমায়। আমার গায়ে হাত তোলে। ছোট ভাই বাঁচাতে গেলে আরও কয়েকজন মিলে ওর উপর চড়াও হয়। ওর নাক মুখ থেকে রক্ত বের হতে শুরু করে। ঘটনায় আমরা বি গার্ডেন থানায় অভিযোগ দায়ের করেছি।”

আরও পড়ুন: Old Age Pension Scheme: কেন বন্ধ বার্ধক্য ভাতা? নোডাল অফিসারের ব্যাখায় চক্ষু চড়কগাছ বৃদ্ধের!