Road Accident: রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন পথচারী, অচিরেই গতির বলি! মর্মান্তিক দুর্ঘটনা হাওড়ায়

Road Accident: রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন পথচারী, অচিরেই গতির বলি! মর্মান্তিক দুর্ঘটনা হাওড়ায়
সিসিটিভি ফুটেজের সেই ছবি, নিজস্ব চিত্র

Howrah: পুলিশ সূত্রে জানা গিয়েছে,  রবিবার সকাল ৭টা নাগাদ দুর্ঘটনার ঘটনাটি ঘটে  হাওড়া বাদাঘাট রোডে ঘুসুড়ির কাছে। পায়ে হেঁটে এক ভদ্রলোক হাওড়ার দিকে যাচ্ছিলেন

TV9 Bangla Digital

| Edited By: tista roychowdhury

Jan 23, 2022 | 3:40 PM

হাওড়া: বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত্যু এক পথচারীর। রবিবার সকাল সাতটা নাগাদ হাওড়ার সালকিয়া বাধাঘাট মোড়ের কাছে এক পথচারী রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। সেই সময় সামনের দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি গাড়ি তাঁকে ধাক্কা মারে। ঘটনাস্থলে ছিটকে পড়েন ওই ব্যক্তি। মস্তিষ্ক থেকে অতিরিক্ত রক্তক্ষরণের ফলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। গোটা ঘটনাটি সিসিটিভি ক্যামেরাবন্দি হয়েছে। দুর্ঘটনার পর গাড়ি নিয়ে চম্পট দেয় চালক। মালিপাচঘড়া থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে,  রবিবার সকাল ৭টা নাগাদ দুর্ঘটনার ঘটনাটি ঘটে  হাওড়া বাদাঘাট রোডে ঘুসুড়ির কাছে। পায়ে হেঁটে এক ভদ্রলোক হাওড়ার দিকে যাচ্ছিলেন। অপরদিকে হাওড়ার দিক থেকে বেপরোয়া গতিতে একটি চারচাকা গাড়ি এসে ধাক্কা মারে। ঘটনাস্থলেই ওই পথচারীর মৃত্যু হয়। সিসিটিভি ফুটেজ দেখে পুলিশ তদন্তে নেমে চালক-সহ ঘাতক গাড়িটি কে আটক করেছে। মৃত পথচারীর নাম ঠিকানা জানার চেষ্টা চলছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রবিবারের সকাল। তাই রাস্তায় বিশেষ লোকজন ছিল না। ওই পথচারীও রাস্তার বাঁদিক দিয়ে ধীরেসুস্থে হেঁটে যাচ্ছিলেন। আচমকা, উল্টোদিক থেকে গাড়িটি এসে কার্যত ওই পথচারীকে পিষে দিয়ে চলে যায়। মস্তিষ্কে অতিরিক্ত রক্তক্ষরণের জেরে তৎক্ষণাৎ মৃত্যু হয় ওই পথচারীর। প্রত্যক্ষদর্শীদের অনেকেই অনুমান করছেন, ওই গাড়ির চালক মত্ত অবস্থায় ছিল। নয়ত ফাঁকা রাস্তায় কোনও গাড়ি এভাবে কোনও পথচারীকে ধাক্কা দেবে না।

উল্লেখ্য, শনিবারই খাস শহর কলকাতার রাস্তায় মর্মান্তিক পথ দুর্ঘটনার বলি হয়েছেন এক জন। অভিযোগ, সুলেখায় একের পর এক ব্যক্তিকে ধাক্কা মারে একটি গাড়ি। পরপর ৭ জনকে ধাক্কা মারে মত্ত চালক। ঘটনাস্থলেই মৃত্য়ু হয় এক জনের। এই ঘটনায় গুরুতর জখম হন ৬ জন। আহতদের উদ্ধার করে বাঘাযতীন স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ড্রাইভার মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। গাড়িটি দ্রুত গতিতে যাদবপুর থেকে সুলেখার দিকে যাচ্ছিল। তাঁদের চোখের সামনেই পর পর ৭ জনকে ধাক্কা মারে চালক। গাড়িতে তিনটি ছেলে ও দুটি মেয়ে ছিল বলেই জানিয়েছেন অনেকে। ইতিমধ্যেই ওই গাড়ির চালক রাহুল বন্দ্যোপাধ্যায়কে গ্রেফতার করা হয়েছে। ধৃতকে রবিবারই আদালতে তোলা হয়।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA