Lightning: ক্লাস চলার সময়ই পড়ল বাজ, আহত শিক্ষিকা-সহ ১৫ শিশু

Lightning: ক্লাস চলার সময়ই পড়ল বাজ, আহত শিক্ষিকা-সহ ১৫ শিশু
হাসপাতালে চিকিৎসাধীন আহতেরা

Lightning: প্রবল বৃষ্টি নেমেছে। এর মধ্যেই চলছিল ক্লাস। হঠাৎ আলোর ঝলকানি। প্রবল আওয়াজ।

TV9 Bangla Digital

| Edited By: Angshuman Goswami

May 12, 2022 | 8:56 PM

মন্দিরবাজার: প্রবল বৃষ্টি নেমেছে। এর মধ্যেই চলছিল ক্লাস। হঠাৎ আলোর ঝলকানি। প্রবল আওয়াজ। তার পরই গুরুতর আহত এক শিক্ষিকা, শিক্ষিকার সহায়িকা এবং ১৫ জন শিশু। তাদের মধ্য়ে ২ জন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। বৃহস্পতিবার সকাল ১০টা নাগাদ আইসিডিএস স্কুলের ছাদের বাজ পড়ার জেরেই এই ঘটনা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার থানার দক্ষিণ বিষ্ণুপুরের বংশীধরপুর গ্রামে।

জানা গিয়েছে, অন্যান্য দিনের মতো নির্দিষ্ট সময়েই ক্লাস শুরু হয়েছিল ওই আইসিডিএস সেন্টারে। প্রবল বৃষ্টির মধ্য়েই চলছিল ক্লাস। সে সময়ই বাজ পড়ে স্কুলের ছাদে। বাজ পড়ার সঙ্গে সঙ্গে স্কুলের কংক্রিটের ছাদ ফেটে যায়। বাজের আগুনের ঝলসানিতে ঝলসে যায় শিক্ষিকা সহ শিশুদের শরীরের বিভিন্ন অংশ। ঘটনার খবর পেয়ে স্থানীয়রা আহতদের নিয়ে যান স্থানীয় নাইয়ারহাট ব্লক হাসপাতালে। সেখানে চিকিৎসার পর কয়েক জনকে ছেড়ে দেওয়া হয়েছে। তবে ২ জন শিশুর অবস্থা আশঙ্কাজনক অবস্থায় ভর্তি রয়েছে।

ঘটনা নিয়ে স্কুলের শিক্ষিকা মিতা চক্রবর্তী বলেছেন, “আমি বাচ্চাদের পড়াচ্ছি। ক্লাস চলার সময় খুব বৃষ্টি হচ্ছিল। সেসমই হঠাৎ আলোয় ভরে যায় চারিদিক। চোখ ধাঁধিয়ে গেল। প্রচণ্ড আওয়াজ হল। হাত থেকে শ্লেটটা পড়ে গেল।” আইসিডিএস সেন্টারের সহায়িকা মায়া কয়াল বলেছেন “৩৫ থেকে ৪০ জন শিশু বাজ পড়ার সময় সেখানে ছিল। তার মধ্য়ে ১৫ জনের শরীরে ক্ষত তৈরি হয়েছে।“

এই খবরটিও পড়ুন

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিল পুলিশ। স্থানীয় ব্লক আধিকারিকও গিয়েছিলেন। ঘটনার তদন্ত কার হচ্ছে বলে জানানো হয়েছে পুলিশের তরফে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA