TMC Candidate List: লোকসভা ভোটে জয়ী প্রার্থীদের ঘনিষ্ঠদের উপরই আস্থা TMC-র?

TMC Candidate List: অন্যদিকে সাংসদ পার্থ ভৌমিকের বিধানসভা কেন্দ্র নৈহাটিতে পার্থ ঘনিষ্ঠ সনৎ দে-কেই প্রার্থী করা হল। সনৎ টাউন তৃণমূল কংগ্রেসের প্রেসিডেন্ট একইসঙ্গে পার্থ ভৌমিক ঘনিষ্ঠ বলেই এলাকায় এবং দলে পরিচিত। অপরদিকে, হাজি নরুলের ছেড়ে যাওয়া আসনেও তাঁর পুত্রকে প্রার্থী করা হয়েছে।

TMC Candidate List: লোকসভা ভোটে জয়ী প্রার্থীদের ঘনিষ্ঠদের উপরই আস্থা TMC-র?
তৃণমূলের প্রার্থী তালিকাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 20, 2024 | 7:06 PM

কলকাতা: পরীক্ষিত সেনাপতিদের উপরই আস্থা তৃণমূলের? ২০২৪-এর লোকসভা নির্বাচনে যে সমস্ত প্রার্থীরা জিতেছেন, তাঁদের শিবিরের উপরই ভরসা রাখলো তৃণমূল। ছয় কেন্দ্রে উপনির্বাচনের প্রার্থী তালিকায় সেই ছায়া। কোচবিহার কেন্দ্রে মোদীর মন্ত্রী নিশীথ প্রামাণিককে হারিয়েছিলেন জগদীশ বসুনিয়া। তার ছেড়ে যাওয়া বিধানসভা কেন্দ্র সিতাইতে তাঁর স্ত্রী সংগীতা রায় বসুনিয়া কে প্রার্থী করল দল।

অন্যদিকে সাংসদ পার্থ ভৌমিকের বিধানসভা কেন্দ্র নৈহাটিতে পার্থ ঘনিষ্ঠ সনৎ দে-কেই প্রার্থী করা হল। সনৎ টাউন তৃণমূল কংগ্রেসের প্রেসিডেন্ট একইসঙ্গে পার্থ ভৌমিক ঘনিষ্ঠ বলেই এলাকায় এবং দলে পরিচিত। অপরদিকে, হাজি নরুলের ছেড়ে যাওয়া আসনেও তাঁর পুত্রকে প্রার্থী করা হয়েছে। অর্থাৎ, বিজয়ী প্রার্থীদের ঘর থেকেই তাদের ঘনিষ্ঠদের প্রার্থী করার মধ্য দিয়ে লোকসভার জেতা প্রার্থীদের ওপর ই আস্থা দেখাল দল।

এক নজরে প্রার্থী তালিকা

সিতাই-সঙ্গীতা রায় (তৃণমূল), দীপক কুমার রায় (বিজেপি)

মাদারিহাট- জয়প্রকাশ তোপ্পো (তৃণমূল) ,রাহুল লোহার (বিজেপি)

নৈহাটি-সনৎ দে (তৃণমূল), রূপক মিত্র (বিজেপি)

হাড়োয়া-এস.কে রবিউল ইসলাম (তৃণমূল), বিমল দাস (বিজেপি)

মেদিনীপুর-সুজয় হাজরা (তৃণমূল), শুভজিৎ রায় (বিজেপি)

তালডাংরা- ফাল্গুনী সিংহবাবু (তৃণমূল), অনন্যা রায় চক্রবর্তী (বিজেপি)