Raiganj News: টিকিট না পেয়ে পাততাড়ি গুটিয়ে রায়গঞ্জ ছাড়লেন দেবশ্রী? সাংসদ বললেন…

Raiganj News: প্রসঙ্গত, 'বহিরাগত দেবশ্রী চৌধুরী নয়, ভূমি পুত্রদের প্রার্থী করতে হবে।'- এই পোস্টার দিয়ে রায়গঞ্জ শহরে দন্ডিযাত্রা করে দেবশ্রী চৌধুরীর বিরুদ্ধে সোচ্চার হওয়া বিজেপির প্রাক্তন জেলা সভাপতির নেতৃত্বে বিক্ষুব্ধ বিজেপির নেতাকর্মীরা। এই আবহের মাধ্যেই গত শনিবার বাংলায় বিজেপি-র ২০ জন প্রার্থীর তালিকার নাম ঘোষিত হয়। তবে সাংসদ দেবশ্রীর নাম না থাকায় বাড়ছিল জল্পনা। তবে কি তিনি রায়গঞ্জের প্রার্থী হচ্ছেন না?

Raiganj News: টিকিট না পেয়ে পাততাড়ি গুটিয়ে রায়গঞ্জ ছাড়লেন দেবশ্রী? সাংসদ বললেন...
কোথায় চললেন দেবশ্রী চৌধুরী?Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 05, 2024 | 12:29 PM

রায়গঞ্জ: পাঁচটা লাগেজ। তার একটিতে আবার নাকি রয়েছে আলু, চাল, এঁচোড়। কানাঘুষো শোনা যাচ্ছে প্রার্থী হতে না পেরে নাকি রায়গঞ্জ ছেড়েছেন দেবশ্রী চৌধুরী। যার জেরে শুরু জোর গুঞ্জন। তবে বিষয়টি কার্যত উড়িয়েই দিয়েছেন বিজেপি নেত্রী। পরিষ্কার বললেন, “কলকাতায় যাচ্ছি।”

প্রসঙ্গত, ‘বহিরাগত দেবশ্রী চৌধুরী নয়, ভূমি পুত্রদের প্রার্থী করতে হবে’- এই পোস্টার দিয়ে সম্প্রতি রায়গঞ্জ শহরে দন্ডিযাত্রা করেন একাংশ বিক্ষুব্ধ বিজেপি কর্মীরা। তাঁরা সোচ্চার হয়েছিলেন দেবশ্রী চৌধুরীর বিরুদ্ধে। নেতৃত্ব দিয়েছিলেন বিজেপির প্রাক্তন জেলা সভাপতি। এই আবহের মাধ্যেই গত শনিবার বাংলায় বিজেপি-র ২০ জন প্রার্থীর তালিকার নাম ঘোষিত হয়। তবে সাংসদ দেবশ্রীর নাম না থাকায় বাড়ছিল জল্পনা। তবে কি তিনি রায়গঞ্জের প্রার্থী হচ্ছেন না?

একদিকে যখন গুঞ্জন বাড়ছে, সেই সময়ে আবার সোমবার রাতে রায়গঞ্জ থেকে রাধিকাপুর এক্সপ্রেসে ব্যাগপত্র নিয়ে বিজেপি নেত্রী কলকাতার উদ্দ্যেশ্যে রওনা দেন। যা দেখে কার্যত সন্দেহ তৈরি অনেকের।

যদিও দেবশ্রী চৌধুরী ট্রেনে ওঠার আগে বলেছেন, “এই ব্যাগপত্র আমার ভাইয়ের। শীতের পোশাক নিয়ে যাচ্ছি। সঙ্গে আলু, চাল,এঁচোড় ইত্যাদি নিয়ে যাচ্ছি আমার কলকাতার বাড়িতে। আর যদি চলেই যাব তাহলে আমার আসাবপত্রগুলোর কী হল? এক দম বোকা-বোকা কথা।” অপরদিকে, বিজেপি ও বিক্ষুব্ধ বিজেপি নেতা বিশ্বজিৎ লাহিড়ী বলেন, “দেবশ্রী চৌধুরী যে প্রার্থী হতে পারছেন না তা উনি ভালই জানেন। আমরা চাইছি এখানকার ভূমিপুত্রকেই প্রার্থী করা হয়। তাই জেনেই চলে যাচ্ছেন।”