Jaguar Land Rover retail sales: বাজার কাঁপাচ্ছে জাগুয়ার ল্যান্ড রোভার, চমকে দেবে বিক্রি বৃদ্ধির হার

Jaguar Land Rover retail sales: জাগুয়ার ল্যান্ড রোভারের ভারতের ম্যানেজিং ডিরেক্টর রাজন আম্বা বলেন, "২০২৪-২৫ অর্থবর্ষ এখনও পর্যন্ত আমাদের কাছে খুবই ভাল যাচ্ছে। রেঞ্জ রোভার ও রেঞ্জ রোভার স্পোর্টের নির্মাণ ভারতেই করা নিয়ে আমাদের কৌশলগত সিদ্ধান্ত ফলপ্রসূ হয়েছে। গাড়ির চাহিদা ৬০ শতাংশ বেড়েছে।"

Jaguar Land Rover retail sales: বাজার কাঁপাচ্ছে জাগুয়ার ল্যান্ড রোভার, চমকে দেবে বিক্রি বৃদ্ধির হার
খুচরো বিক্রয় বেড়েছে জাগুয়ার ল্যান্ড রোভারের
Follow Us:
| Updated on: Oct 17, 2024 | 8:35 AM

নয়াদিল্লি: তিনি দূরদর্শী ছিলেন। সেই রতন টাটার নেতৃত্বে টাটা গ্রুপের অধিগ্রহণ করা জাগুয়ার ল্যান্ড রোভার এখন বাজার কাঁপাচ্ছে। ২০২৪-২৫ অর্থবর্ষের প্রথম ৬ মাসে জাগুয়ার ল্যান্ড রোভারের খুচরো বিক্রয় এক লাফে অনেকটাই বেড়েছে। গত অর্থবর্ষের তুলনায় এবার এপ্রিল থেকে সেপ্টেম্বর পর্যন্ত জাগুয়ার ল্যান্ড রোভার বিক্রি ৩৬ শতাংশ বেড়েছে। এই অর্থবর্ষের প্রথম ৬ মাসে জাগুয়ার ল্যান্ড রোভারের গাড়ির ৩২১৪ ইউনিট বিক্রি হয়েছে। সংস্থার তরফে এক বিবৃতিতে একথা জানানো হয়েছে।

রেঞ্জ রোভার ও ডিফেন্ডার মডেলের চাহিদা বাজারে বেড়েছে। ভারতেই তৈরি হওয়ার ফলে জোগানে ঘাটতি পড়ছে না। ফলে চাহিদাও বেড়ে চলেছে।

জাগুয়ার ল্যান্ড রোভারের ভারতের ম্যানেজিং ডিরেক্টর রাজন আম্বা বলেন, “২০২৪-২৫ অর্থবর্ষ এখনও পর্যন্ত আমাদের কাছে খুবই ভাল যাচ্ছে। রেঞ্জ রোভার ও রেঞ্জ রোভার স্পোর্টের নির্মাণ ভারতেই করা নিয়ে আমাদের কৌশলগত সিদ্ধান্ত ফলপ্রসূ হয়েছে। গাড়ির চাহিদা ৬০ শতাংশ বেড়েছে।” শুধু দ্বিতীয় ত্রৈমাসিকেই গাড়ি বিক্রি ৪১ শতাংশ বেড়েছে।

এই খবরটিও পড়ুন

এই অর্থবর্ষের দ্বিতীয় ভাগেও তাঁদের গাড়ির চাহিদা এমনই থাকবে বলে আশাবাদী রাজন লাম্বা। তিনি বলেন, “উৎসবের মরশুমে আমরা পা দিয়েছি । আমরা আত্মবিশ্বাসী যে অর্থবর্ষের দ্বিতীয় ভাগেও গাড়ি বিক্রির এই ধারা ধরে রাখত পারব।” গ্রাহকদের উৎসাহই তাঁদের সেই আত্মবিশ্বাস জোগাচ্ছে বলে তিনি মন্তব্য করেন।