West Bengal Assembly Election 2021 Phase 8: ফের উত্তপ্ত হরিহরপাড়া! কংগ্রেস কর্মীদের বাড়িতে বেপরোয়া ‘ভাঙচুর’

অষ্টম দফার নির্বাচনে (West Bengal Assembly Election 2021 Phase 8) উত্তপ্ত মুর্শিদাবাদের (Murshidabad) হরিহরপাড়া।

West Bengal Assembly Election 2021 Phase 8: ফের উত্তপ্ত হরিহরপাড়া! কংগ্রেস কর্মীদের বাড়িতে বেপরোয়া 'ভাঙচুর'
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 29, 2021 | 8:26 AM

মুর্শিদাবাদ: অষ্টম দফার নির্বাচনে (West Bengal Assembly Election 2021 Phase 8) উত্তপ্ত মুর্শিদাবাদের (Murshidabad) হরিহরপাড়া। কংগ্রেস কর্মী সমর্থকদের বাড়ি ভাঙচুরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে উত্তেজনা হরিহরপাড়ার হুসেনপুরে।

মুর্শিদাবাদের হরিহরপাড়া বিধানসভার হুসেনপুরে কংগ্রেস কর্মী সমর্থকদের বাড়ি ভাঙচুরের অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। খবর পেয়ে এলাকায় যান কংগ্রেস প্রার্থী মির আলমগির। এজেন্ট ভয়ে বুথে বসতে না চাইলে তাঁকে বুঝিয়ে বুথে নিয়ে যান তিনি।

এরপর যে বাড়িগুলি ভাঙচুর হয়েছে সেখানে যান প্রার্থী। তাঁর কাছে একাধিক অভিযোগ করেন অনুগামীরা। ভাঙচুরের ঘটনায় অভিযোগের তির তৃণমূলের দিকেই। পুলিশের বিরুদ্ধেও কর্তব্যে গাফিলতির অভিযোগ তুলেছেন তাঁরা। তাঁদের বক্তব্য, অভিযুক্তদের গ্রেফতার না করে পুলিশ উলটে নিরীহ গ্রামবাসীদের নিয়ে গিয়েছে।

কংগ্রেস প্রার্থী এলাকা ছাড়তেই সেখানে পৌঁছন তৃণমূল প্রার্থী নিয়ামত শেখ। তাঁকে ঘিরে ধিরে বিক্ষোভ দেখান বাসিন্দারা। যদিও নিয়ামত শেখ বলেন সব কংগ্রেসের চক্রান্ত। ওরাই এসব করে আমাদের ঘাড়ে চাপাচ্ছে। কংগ্রেসের বিরুদ্ধে পাল্টা বোমাবাজির অভিযোগ তুলেছেন তিনি। গোটা বিষয়টি কমিশনকে জানানো হয়েছে বলে জানান তিনি। এদিকে, ভাঙচুরের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে কেন্দ্রীয় বাহিনী।

আরও পড়ুন: West Bengal Assembly Election 2021 Phase 8: অনুব্রত গড়ে বিজেপি কর্মীদের বাড়ি ‘ভাঙচুর’ পুলিশের!

উল্লেখ্য, ভোটের আগে থেকেই উত্তপ্ত মুর্শিদাবাদের হরিহরপাড়া। বোমাবাজিতে মৃত্যু হয় এক কংগ্রেস কর্মীর। অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। তার ২৪ ঘণ্টার ব্যবধানেই হরিহরপাড়াতেই তৃণমূল কর্মীকে বোমা মেরে কুপিয়ে খুন করা হয়। ঘটনার পর থেকে থমথমে ছিল এলাকা। এছাড়াও বিক্ষিপ্তভাবে অশান্তির খবর আসছিল হরিহরপাড়া, ডোমকল থেকে।