Birthday Celebration: অজানা সফরে মালাইকার সঙ্গে অর্জুন, ব্যস্ততার মাঝে জন্মদিনও আছে!

Birthday Celebration: অজানা সফরে মালাইকার সঙ্গে অর্জুন, ব্যস্ততার মাঝে জন্মদিনও আছে!
জন্মদিনের আগে পাড়ি দিলেন সফরে অর্জুন, সঙ্গে মালাইকা

Arjun-Malaika: মোহিত সুরির পরিচালনায় ‘এক ভিলেন রিটার্নস’, বিশাল ভরদ্দাজের ছেলে আসমান ভরদ্বাজের ‘কুত্তে’, অজয় বহেলের ‘দ্য লেডি কিলার’-পর পর চলছে তিনটি ছবির কাজ।

TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Jun 24, 2022 | 2:17 PM

ব্যক্তিগত আর পেশাগত জীবনে ভাল সময় যাচ্ছে অর্জুন কাপুরের (Arjun Kapoor)। নিজের চেহারার তিনি আমুল পরিবর্তন করেছেন। সেই ছবি তিনি সোশ্যাল মিডিয়াতে ভাগ করে নিয়েছেন। ফ্যাট থেকে ফিট হওয়া তাঁর সেই ছহি মুহূর্তে হয়েছে ভাইরাল। অন্যদিকে এখন তাঁর হতে রয়েছে একগুচ্ছ ছবির কাজ। মোহিত সুরির পরিচালনায় ‘এক ভিলেন রিটার্নস’, বিশাল ভরদ্দাজের ছেলে আসমান ভরদ্বাজের ‘কুত্তে’, অজয় বহেলের ‘দ্য লেডি কিলার’-পর পর চলছে তিনটি ছবির কাজ। প্রায় নাও-খাওয়ার সময় নেই এখন অর্জুনের। কিন্তু তাই বলে নিজের জন্মদিন কাছের মানুষের সঙ্গে পালন করবেন না, তাও কখনও হয়। আর প্রেমিকার নাম যদি হয় মালাইকা আরোরা (Malaika Arora) তাহলে তো কথাই নেই. জন্মদিনের ৭২ ঘণ্টা আগে তিনি ইনস্টা মারফৎ মনে করিয়ে দিলেন অর্জুনকে, এই উইকেন্ড তাঁর জন্মদিনের।

শুধু মনে করিয়ে খ্যান্ত নন মালাইকা, জন্মদিনের দুইদিন আগেই ব্যস্ত প্রেমিককে নিয়ে পাড়ি দিলেন তাঁদের গন্তব্যের উদ্দেশ্যে। ২৬ জুন জন্মদিন অর্জুনের। ২৪ সকালে বি-টাউনের এই লাভবার্ড ধরা পড়লেন পাপারাৎজির ক্যামেরায় মুম্বই বিমানবন্দরে। যদিও তাঁরা একসঙ্গে পোজ দেননি, তবে তাঁদের একসঙ্গের ছবি লেন্সবন্দি করতে সময় নেননি পাপারাৎজির দল।কিন্তু লাখ টাকার প্রশ্ন তাঁরা যাচ্ছেনটা কোথায় জন্মদিনের উইকেন্ড কাটাতে? সূত্রের খবর, প্যারিস পাড়ি দিলেন অর্জুন-মালাইকা। শুধু দু’জনেই একান্তে জন্মদিন পালন করবেন না সঙ্গে আরও কেউ থাকবেন, সেটা অবশ্য সময় বলবে। তবে আজ শুধু দু’জনায় চললেন শহর ছেড়ে।

অন্যদিকে অর্জুনের ছবি ‘এক ভিলেন রিটার্নস’ খুব শীর্ঘই মুক্তি পেতে চলেছে। সেই নিয়ে খুব উত্তেজিত অর্জুন। নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছে তাঁর ৩৭তম জন্মদিন ভিলেনের নামে। তাঁর কাছে জন্মদিনের চেয়ে আসন্ন ছবি ‘এক ভিলেন রিটার্নস’ অনেক বেশি গুরুত্বপূর্ণ। তিনি বলেছেন, “আমার জন্মদিনটি এই বছর ভিলেনে পূর্ণ, কারণ ‘এক ভিলেন’ রিটার্নস’  শীঘ্রই মুক্তি পাবে। আর আমি এই জন্মদিনে একজন ভিলেন হওয়ার বিষয়ে শুধুমাত্র উত্তেজিত। আমার সমস্ত পরিকল্পনা ভিলেন হওয়ার উদযাপনে এবং সকলের কাছে ভিলেন রূপে আসায়”।

মোহিত সুরি পরিচালিত ‘এক ভিলেন রিটার্নস’ ছবিতে অর্জুন ছাড়াও অভিনয় করছেন জন আব্রাহাম, আদিত্য রায় কাপুর, দিশা পাটানি এবং তারা সুতারিয়া।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA