Bollywood Gossips: অবশেষে ভাঙলেন নীরবতা, শাহরুখ খানের সঙ্গে উদ্দাম যৌনতা নিয়ে কী বললেন করণ জোহর?

Bollywood Gossips: অবশেষে ভাঙলেন নীরবতা, শাহরুখ খানের সঙ্গে উদ্দাম যৌনতা নিয়ে কী বললেন করণ জোহর?
শাহরুখ খান ও করণ জোহর।

Shahrukh Khan-Karan Johar: তাঁর আত্মজীবনী 'অ্যান আনসুটেবল বয়'তে করণ তাঁর ও শাহরুখের সম্পর্কের কথা মন খুলে লিখেছেন।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jun 24, 2022 | 10:10 AM

নানা ধরনের বিতর্কে জড়িয়ে থাকেন করণ জোহর। ভারতের অন্যতম চর্চিত তারকা। তিনি সমকামী। এই বিষয়টি জানতে কারওরই বাকি নেই। বহু বছরের গুঞ্জন – তাঁর ও ‘কিং খান’ শাহরুখ খানের মধ্যে শারীরিক সম্পর্ক রয়েছে। এর কারণ হিসেবে উঠে এসেছেন শাহরুখের সঙ্গে তাঁর ঘনঘন কাজ ও তাঁদের মিষ্টি-মধুর সম্পর্ক। দুই অভিনেতা-পরিচালকের জুটি একাধিক ব্লকবাস্টার হিট ছবি উপহার দিয়েছে দর্শককে। এই সব গুজবে এতদিন কান দেননি করণ। সেভাবে কোনও উত্তরও দেননি তিনি। কিন্তু তাঁর আত্মজীবনী ‘অ্যান আনসুটেবল বয়’তে করণ তাঁর ও শাহরুখের সম্পর্কের কথা মন খুলে লিখেছেন। এত কাল যতই মুখ কুলুপ এঁটে বসে থাকুন না কেন, শাহরুখের সঙ্গে জড়িয়ে থাকা ‘নোংরা’ গুজব কানে এলেই শরীরটা গুলিয়ে উঠেছে করণের।

এর কারণ হিসেবে করণ বলেছেন, “শাহরুখ আমার বড় ভাই। অনেকখানি বাবার মতো। একবার একটি সাক্ষাৎকারে আমাকে এই প্রশ্ন করা হয়েছিল সরাসরি। আমি স্তম্ভিত হয়ে গিয়েছিলাম। তবে আমাদের নিয়ে এই গুজবে শাহরুখ এক্কেবারেই বিচলিত নন।”

ক্ষোভ উগড়ে দিয়ে করণ তাঁর আত্মজীবনীতে লিখেছিলেন, “মানুষ মনে করেন, আমি চাইলেই দুনিয়ার সকলের সঙ্গে যৌনতায় লিপ্ত হতে পারি। কিন্তু এমনটা এক্কেবারেই ঠিক নয়। আমার কাছে যৌনতা বিষয়টা ভীষণ ভীষণ ব্যক্তিগত। চাইলেই করতে পারি না যে কারও সঙ্গে। শাহরুখকে আমি কোনওদিনও সেই চোখে দেখিনি। শাহরুখ বলেছেন, ‘মানুষ ভুলভাল অনেক কথাই বলে’…”

এই খবরটিও পড়ুন

সম্প্রতি তাঁর জীবনের একাকিত্ব নিয়ে খোলাখুলি কথা বলেছিলেন করণ জোহর। দুঃখ প্রকাশ করে বলেছিলেন, ““সম্পর্ক ভাঙতে-গড়তে, প্রযোজক হিসেবে নিজেকে গোছাতে-গোছাতে, স্টুডিয়ো তৈরি করতে-করতে নিজের ব্যক্তিগত সম্পর্কটাই তৈরি করতে পারিনি। অনেকটা সময় নষ্ট করে ফেলেছি। একজন সঙ্গী পাওয়ার সঠিক সময় চলে গিয়েছে। বারবারই মনে হয় আজ যদি আমার সঙ্গী থাকত, তা হলে তাঁর সঙ্গে নির্জন পাহাড়ে হারিয়ে যেতাম। তাঁর হাত ধরে বসে থাকতাম নিরালায়। আমি জানি, জীবনসঙ্গী যা করতে পারে বাবা-মা কিংবা সন্তান কখনওই তা করতে পারে না। সেটা আত্মার আত্মীয়ই করতে পারেন, করতে পারেন জীবনসঙ্গীই। আমার সেই পার্টনার নেই। জীবনটাকে খুবই নিঃসঙ্গ মনে হয়। এটাই আমার জীবনের সবচেয়ে বড় আক্ষেপ।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA