Ranbir Kapoor: প্রকাশ্যে রণবীরের লুকিয়ে রাখা ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট… কাকে ফলো করেন তিনি?

Neetu Kapoor: রহস্য আর রহস্য রইল না। ফাঁস করে দিলেন রণবীরের মা নিতু কাপুর।

Ranbir Kapoor: প্রকাশ্যে রণবীরের লুকিয়ে রাখা ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট... কাকে ফলো করেন তিনি?
জানিয়েছিলেন সম্পর্কের উপর থেকে তাঁর বিশ্বাস উঠে গিয়েছে। তবে লোকের কথা শুনে নয়, রীতিমতো হাতে-নাতে অন্য নারীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় রণবীরকে ধরেছিলেন দীপিকা পাড়ুকোন।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 19, 2022 | 1:23 PM

রণবীর কাপুর সোশ্য়াল মিডিয়ায় নেই। সেই খবর সকলেরই জানা। কিন্তু তাঁর মা নিতু কাপুর, স্ত্রী আলিয়া ভাট… এঁরা প্রত্যেকেই ভয়ানকভাবে সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ। সকলেই ভীষণ-ভীষণ সোশ্যাল আপডেটে বিশ্বাসী মানুষ। নিত্যদিন কিছু না-কিছু পোস্ট করে চলেছেন ইনস্টাগ্রামে-ফেসবুকে। স্টোরি আপডেট করেন এই সামাজিক মাধ্যমগুলিতে। রণবীর এ সবের থেকে অনেক দূরে। অনেকেই জানেন তিনি সোশ্যাল মিডিয়া গুপ্তভাবে আছেন। কী সেই অ্যাকাউন্ট, তা কেউই জানেন না। কিন্তু এবার সেই রহস্য আর রহস্য রইল না। ফাঁস করে দিলেন রণবীরের মা নিতু কাপুর।

সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরি পোস্ট করেছেন নিতু। এবং সেটি করতে গিয়ে তিনি রণবীরের সেই ভুয়ো অ্যাকাউন্টে তাঁকে ট্যাগ করে দিয়েছেন। অ্যাকাউন্টের নাম @ranbir8kapoor… ব্যস, নেটিজ়েনদের মনে হয়েছে সেটাই রণবীরের আসল অ্যাকাউন্ট। আর মনে হবে নাই বা কেন, মা নিতু কাপুর সেটি ট্যাগ করেছেন যখন। এই অ্যাকাউন্টে ঢু মারলে জানা যাবে, কাউকেই ফলো করেননি রণবীর।

সম্প্রতি বাবা হয়েছেন রণবীর। কন্যা সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া ভাট। ৬ নভেম্বর কন্যার জন্ম দিয়েছেন তিনি। তারপর থেকে মেয়েকে নিয়েই ব্যস্ত আছেন রণবীর-আলিয়া। মেয়েকে কোলে নিয়ে কেঁদে ফেলেছিলেন কাপুর-পুত্র। মেয়েকে বাড়ি নিয়ে আসার পথে চোখ ভিজেছিল ভাট-কন্যারও।

অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অভিনয় করতে গিয়ে একে-অপরের প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন আলিয়া-রণবীর। পাঁচ বছর সম্পর্কে থাকার পর বিয়ে করেন তাঁরা।