‘খবরের কাগজ জড়িয়ে পার্টিতে কেন এসেছ’, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড করণ জোহর

দিন কয়েক আগে ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার পার্টিতে হাজির হয়েছিলেন করণ। বরাবরই 'আউট অফ দ্য বক্স' ফ্যাশন স্টেটমেন্টে অভ্যস্ত করণ পরেছিলেন খবরের কাগজ প্রিন্ট টি-শার্ট। সঙ্গে ছিল কালো রঙের ট্র্যাক প্যান্ট এবং সাদা স্নিকার।

‘খবরের কাগজ জড়িয়ে পার্টিতে কেন এসেছ', সোশ্যাল মিডিয়ায় ট্রোলড করণ জোহর
করণ জোহর।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 04, 2021 | 3:05 PM

সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখোমুখি হলেন পরিচালক করণ জোহর। উড়ে এল কমেন্ট, তৈরি হল মিমও। কারণ, তাঁর আউটফিট। নেটিজেনদের একাংশের প্রশ্ন, “এত জামা থাকতে শেষমেশ খবরের কাগজ গায়ে জড়িয়েই পার্টিতে আসতে হল তাঁকে?”

দিন কয়েক আগে ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার পার্টিতে হাজির হয়েছিলেন করণ। বরাবরই ‘আউট অফ দ্য বক্স‘ ফ্যাশন স্টেটমেন্টে অভ্যস্ত করণ পরেছিলেন খবরের কাগজ প্রিন্ট টি–শার্ট। সঙ্গে ছিল কালো রঙের ট্র্যাক প্যান্ট এবং সাদা স্নিকার। পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হতেই ভাইরাল হয়ে যায় করণের ‘স্টাইল স্টেটমেন্ট’। শুরু হয় ট্রোলিং। এক নেটিজেন তাঁর সঙ্গে রণবীর সিংয়ের ‘ফ্যাশন স্টেটমেন্ট’-এর তুলনা টেনে বলেন, “বুঝতেই পারি না দু‘জনেই কেন এমন অদ্ভুত জামাকাপড় পরে থাকেন।”

এই জামা নিয়েই যত ট্রোলিং 

প্রসঙ্গত, বি–টাউনে সোনম কাপুর যদি ফ্যাশানিস্তা হন তবে রণবীর ‘হাটকে স্টাইল‘-এ জন্য বেশ বিখ্যাত। টিশার্টের নিচে ঘাঘড়া, অথবা চোখের নিচে মোটা কাজল— রণবীর নিজেকে সাজান নানা ভাবে। ফ্যাশন লিঙ্গ বিশেষে ভিন্ন— এই কনসেপ্টে অবিশ্বাসী রণবীর সিংয়ের স্টাইল স্টেটমেন্টও নেটিজেনদের বেশ চর্চায়। নেটিজেনদের মতে এ বার সেই দলে নাম লেখালেন করণও। করণ যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি।

View this post on Instagram

A post shared by Karan Johar (@karanjohar)

দিন কয়েক আগেই বন্ধু করিনা কাপুরের বাড়িতে দেখা গিয়েছিল পরিচালককে। করিণার সদ্যোজাতকে দেখতে সেখানে গিয়েছিলেন তিনি। পাশপাশি বুধবার নেটফ্লিক্সে পাঁচ–পাঁচটা নতুন ছবির ঘোষণাও করেছেন করণ জোহর।