Kartik Aaryan: অনিল কাপুরের পড়শি হয়ে আর থাকতে চান না কার্তিক আরিয়ান, জুহুতে খুঁজছেন ডুপ্লেক্স

Anil Kapoor: আজ থেকে নয়, জুহুতে একটি মনের মতো ডুপ্লেক্সের সন্ধান কার্তিকের অনেকদিনের।

Kartik Aaryan: অনিল কাপুরের পড়শি হয়ে আর থাকতে চান না কার্তিক আরিয়ান, জুহুতে খুঁজছেন ডুপ্লেক্স
কার্তিক আরিয়ান।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Sep 24, 2022 | 10:25 PM

মুম্বইয়ের জুহু এলাকায় একাধিক সেলিব্রিটিরা বসবাস করেন। একাধিক তারকার বাড়ি আছে মুম্বইয়ে। সম্প্রতি ‘ভুল ভুলাইয়া টু’ মুক্তি পেয়েছে কার্তিকের। ধীরে-ধীরে সাফল্যের চূড়ায় উঠছেন অভিনেতা। তিনি এতদিন থাকতেন অনিল কাপুরের পাড়ায়। তাঁর বাংলোর কাছেই ছিল কার্তিকের বাড়ি। কিন্তু এখন তিনি সেই এলাকা ত্যাগ করে বিলাশবহুল জুহুতেই থাকার বন্দোবস্ত করছেন। তেমনটাই খবর পাওয়া যাচ্ছে। এই মুহূর্তে জুহুতে অবস্থিত দারুণ কোনও ডুপ্লেক্সের সন্ধানে আছেন কার্তিক।

আজ থেকে নয়, জুহুতে একটি মনের মতো ডুপ্লেক্সের সন্ধান কার্তিকের অনেকদিনের। এমন নয় যে তিনি মনের মতো কোনও ডুপ্লেক্স পাননি। কিন্তু যে সব ডুপ্লেক্স তিনি দেখেছেন, তার অধিকাংশেরই পছন্দ হওয়ার পর তিনি নাকচ করে দিয়েছেন। শোনা যাচ্ছে, পছন্দ হলেও তিনি নাকি তৎক্ষণাৎ নিজের মত পরিবর্তন করে ফেলছেন। তাই তাঁর মনের মতো বাংলো কেনার স্বপ্ন অধরাই থেকে যাচ্ছে।

এই খবরটিও পড়ুন

এমনটাও শোনা যাচ্ছে,কার্তিকের বাড়ি পছন্দ করার কাজের দায়িত্ব নাকি অভিনেতা দিয়েছেন তাঁর মাকেই। কার্তিকের মা মালাদেবীই নাকি নিজে ঘুরে-ঘুরে বাড়ি দেখছেন ছেলের জন্য। এই কাজে মাকে খুব একটা সাহায্য করতে পারছেন না কার্তিক। তিনি নাকি শুটিংয়েই ব্যস্ত থাকছেন অর্ধেক সময়। কিংবা তাঁকে বেরিয়ে যেতে হচ্ছে মিটিংয়ে। ইদানিং নাকি অনেক বেশি স্ক্রিপ্ট পড়ছেন কার্তিক। তাই মা মালাদেবীই বাড়ির সন্ধান পেলে ছেলেকে ছবি পাঠাচ্ছেন। কিংবা সময় সুযোগ খুঁজে কার্তিকও সেই সম্পত্তি এসে দেখে যাচ্ছেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla