Akshay Kumar: কোন বলি সঙ্গীত পরিচালকের কাছে কোটি কোটি টাকার সম্পত্তি বিক্রি করলেন অক্ষয়?

Akshay Kumar: এ বছরটা একেবারেই ভাল যাচ্ছে না অক্ষয়ের। নেপথ্যে কোন কারণ? দক্ষিণী ছবির আধিপত্য নাকি সাম্প্রতিক বয়কট ট্রেন্ড?

Akshay Kumar: কোন বলি সঙ্গীত পরিচালকের কাছে কোটি কোটি টাকার সম্পত্তি বিক্রি করলেন অক্ষয়?
অক্ষয় কুমার।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 23, 2022 | 8:37 PM

কপিল শর্মা একবার মজা করে বলেছিলেন, মুম্বইয়ের যে কোনও অভিজাত এলাকাতে ফ্ল্যাট কিনতে গেলেই নাকি শুনতে হয় এই জায়গায় অক্ষয় কুমারের ফ্ল্যাট রয়েছে। অক্ষয়ের যে সম্পত্তির পরিমাণ আকাশ ছোঁয়া তা তো সকলেই জানেন। তবে জানেন কি বলিউডের খিলাড়ি কুমার এবার সম্পত্তি দিলেন বেচে। কাকে? বলিউডের এক পরিচিত সঙ্গীত পরিচালককে। কে তিনি? তিনি ডাবু মালিক। অনু মালিকের ভাই ও আরমান ও অমল মালিকের বাবা। কত টাকার সম্পত্তি বিক্রি করেছেন অক্ষয়?

মানিকন্ট্রোল থেকে পাওয়া তথ্য অনুযায়ী, মোট ৬ কোটির টাকার সম্পত্তি অক্ষয়ের থেকে কিনেছেন ডাবু। যে বাড়িটি তিনি কিনেছেন তা আন্ধেরি ওয়েস্টের অবস্থিত। ১২৮১ স্কোয়ার ফুটের ওই জায়গায় রয়েছে ৫৯ স্কোয়ার ফুটের এক বারান্দাও। ২০১৭ সালে ওই বাড়ি কেনেন অক্ষয়। বাড়ি কিনতে তাঁর খরচ হয়েছিল ৪ কোটিও ১২ লক্ষ টাকা। রিয়েল এস্টেটে হামেশাই নিয়োগ করেন অক্ষয়। বাড়ি কেনা বেচা অথবা ভাড়া দিতে দেখা যায় তাঁকে। তবে শুধু অক্ষয়ই নন। বলিউডের অনেক সেলেবই অক্ষয়ের মতোই বিনিয়োগ করেন রিয়েল এস্টেটে। পরে ভাল দাম বুঝে তা বিক্রি করেন। লাভবানও হন। কিছু দিন আগেই এক বাড়ি কিনেছেন খোদ অমিতাভ বচ্চনও।

এ বছরটা একেবারেই ভাল যাচ্ছে না অক্ষয়ের। নেপথ্যে কোন কারণ? দক্ষিণী ছবির আধিপত্য নাকি সাম্প্রতিক বয়কট ট্রেন্ড? এ নিয়ে কিছুদিন আগেই মুখ খুলেছিলেন অক্ষয়। তাঁর সাফ কথা, “যদি আমার ছবি কাজ না করে তাহলে তা আমার ভুল। আমারই পরিবর্তন আনতে হবে। আমায় বুঝতে হবে দর্শক আমার থেকে ঠিক কী পেতে চাইছে। আমাকেই ভাবতে হবে কী ধরনের ছবি আমার করা উচিত। আমি কাউকে সে কারণে দোষারোপ করতেই পারি না”। সম্প্রতি মুক্তি পেয়েছিল অক্ষয় কুমার অভিনীত ছবি ‘রক্ষাবন্ধন’। সেই ছবিও হিট হয়নি। বরং মুখ থুবড়ে পড়েছে বলা যায়। ‘কাঠপুতলি’ মুক্তি পেয়েছে ওটিটিতে। এখনও পর্যন্ত এই ছবি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন দর্শক।