SRK: স্ত্রীর সঙ্গে অশান্তির জের! শাহরুখের বাড়ি উড়িয়ে দেওয়ার হুমকি দিতেই শ্রীঘরে যুবক

গত ৬ জানুয়ারি এক অজ্ঞাতপতিচয় ব্যক্তি মহারাষ্ট্র পুলিশের বিভিন্ন দফতরে ফোন করে সেই রাজ্যের বিভিন্ন জায়গায় বিস্ফোরণের হুমকি দেয়। তালিকায় ছিল শাহরুখের বিলাসবহুল বাড়ি মন্নতও।

SRK: স্ত্রীর সঙ্গে অশান্তির জের! শাহরুখের বাড়ি উড়িয়ে দেওয়ার হুমকি দিতেই শ্রীঘরে যুবক
শাহরুখ খান।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 10, 2022 | 11:24 PM

স্ত্রীর সঙ্গে অশান্তি লেগে থাকত নিত্যদিন। মাঝেমধ্যেই মদ্যপ হয়ে বাড়ি ফিরতেন মধ্যপ্রদেশের জব্বলপুরের বাসিন্দা জিতেশ ঠাকুর। কিন্তু এই অশান্তির মূল্যই এবার সুদে আসলে চোকাতে হল যুবককে। শাহরুখকে হুমকি দিয়ে ঠাঁই হল শ্রীঘরে।

গত ৬ জানুয়ারি এক অজ্ঞাতপতিচয় ব্যক্তি মহারাষ্ট্র পুলিশের বিভিন্ন দফতরে ফোন করে সেই রাজ্যের বিভিন্ন জায়গায় বিস্ফোরণের হুমকি দেয়। তালিকায় ছিল শাহরুখের বিলাসবহুল বাড়ি মন্নতও। এরপরেই নড়েচড়ে বসে মহারাষ্ট্র পুলিশ। তদন্তে নেমে তাঁরা জানতে পারে ব্যক্তির নাম জিতেশ ঠাকুর, তিনি মধ্যপ্রদেশের বাসিন্দা। যোগাযোগ করা হয় মধ্যপ্রদেশ পুলিশের সঙ্গেও। এরপরেই সংবিধানের ১৮২,৫০৫ ও ৫০৬ ধারায় এ দিন তাঁর বাড়ি থেকে জিতেশকে গ্রেফতার করে পুলিশ।

এ প্রসঙ্গে পুলিশের সাব ইনস্পেক্টর অলোক শর্মা সংবাদমাধ্যমকে বলেন,” আমরা মুম্বই পুলিশের থেকে এক ফোনে অভিযোগ পাই জব্বলপুরের এক জায়গা থেকে আতঙ্কবাদী কাজ করার হুমকি ফোন আসছে। এর পরেই আমরা জিতেশকে গ্রেফতার করি।” তবে এই প্রথম বার নয়, মাঝেমধ্যেই নাকি মদ্যপ অবস্থায় যেখানে সেখানে ফোন করে ফেলেন ওই ব্যক্তি, পুলিশ সূত্রে জানা গিয়েছে এমনটাই। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, অপ্রকৃতস্থ থাকার কারণেই এমনরা করেছেন ওই যুবক। তাঁর অন্য কোনও উদ্দেশ্য নেই। শর্মার কথায়, “আমরা জানতে পেরেছি বৈবাহিক জীবনে বেশ কিছু দিন ধরেই অশান্তি চলছিল তাঁর। মানসিক ভাবেও বিপর্যস্ত ছিলেন ওই যুবক। সেই কারণেই এমনটা ঘটিয়েছেন কিনা তদন্ত করে দেখা হচ্ছে”।