Sonam Kapoor: সোনম-আনন্দের দিল্লির বাড়িতে চুরি, খোয়া গেল কোটি টাকার সম্পত্তি

Sonam Kapoor: ইতিমধ্যেই অভিযোগের ভিত্তিতে বাড়ির ২৫ জন কর্মচারীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

Sonam Kapoor: সোনম-আনন্দের দিল্লির বাড়িতে চুরি, খোয়া গেল কোটি টাকার সম্পত্তি
সোনম কাপুর
Follow Us:
| Edited By: | Updated on: Apr 09, 2022 | 4:35 PM

মা হওয়ার আগেই সোনম কাপুর ও তাঁর স্বামী আনন্দ আহুজার দিল্লির বাড়িতে বিপর্যয়। সোনার গয়না থেকে নগদ টাকা– প্রায় দেড় কোটি টাকার সম্পত্তি খোয়া গেল বাড়ি থেকে, এমনটা দাবি পরিবারের। মুম্বইয়ের সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, সোনমের শাশুড়িই প্রথম তুঘলক রোড থানায় অভিযোগ দায়ের করেন। হাই প্রোফাইল মামলা হওয়ার কারণে ইতিমধ্যেই দ্রুতগতিতে চলছে তদন্ত।

পুলিশ সূত্রেই জানা গিয়েছে অভিযোগ দায়ের হয়েছে প্রায় দু’মাস আগে। ওই বাড়িতে সোনমের শ্বশুর-শাশুড়ি ছাড়াও থাকেন আনন্দ আহুজার ঠাকুরমা সরলা আহুজা। তিনি জানিয়েছেন, ১১ ফেব্রুয়ারি চুরির বিষয়টি তাঁর নজরে আসে। তিনি দেখেন তাঁর গয়না ও টাকা উধাও। পুলিশে অভিযোগ দায়ের করা হয় ২৩ ফেব্রুয়ারি। যদিও সরলার দাবি, গত দু’ বছরে তিনি আলমারি খোলেননি। গয়নাগাটি সব ঠিক আছে কিনা দেখার জন্যই ১১ ফেব্রুয়ারি আলমারি খুলে দেখেন ঠিক নেই।

ইতিমধ্যেই অভিযোগের ভিত্তিতে বাড়ির ২৫ জন কর্মচারীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এঁদের মধ্যে রয়েছেন গাড়ির চালক থেকে শুরু করে নিরাপত্তারক্ষী, পরিচারকেরা। শুধু দিল্লি পুলিশই নয় ফরেন্সিক বিশেষজ্ঞরাও ঘটনাটি খতিয়ে দেখছে। খুঁটিয়ে দেখা হচ্ছে বাড়ির সিসিটিভি ফুটেজও। হাই প্রোফাইল মামলা বলেই তদন্তপ্রক্রিয়া নিয়ে আপাতত বিশদে মুখ খুলতে রাজি নয় তদন্তকারী দল। তবে এখনও পর্যন্ত ঘটনায় কেউ গ্রেফতার হয়নি।

প্রসঙ্গত, প্রথম সন্তানের অপেক্ষায় সোনম ও তাঁর স্বামী। কিছুদিন আগেই ইনস্টাগ্রামে খুশির খবর ভাগ করে নিয়েছিলেন সকলের সঙ্গে। শেয়ার করেছিলেন মাতৃত্বকালীন ফোটোশুটের ছবিও। এরই মধ্যে পরিবারের এত টাকার সম্পত্তি খোয়া যাওয়ার চিন্তিত সোনম ভক্তরা। এই ঘটনা যাতে সোনমকে কোনওভাবে দুশ্চিন্তায় না ফেলে সেই প্রার্থনাই করছেন তাঁরা।

আরও পড়ুন- বিয়ে না করলে গলা কাটার হুমকি ভক্তের, ভয়াবহ ঘটনার সম্মুখীন সোনাক্ষী