Sonakshi Sinha: বিয়ে না করলে গলা কাটার হুমকি ভক্তের, ভয়াবহ ঘটনার সম্মুখীন সোনাক্ষী

Sonakshi Sinha: এক ভিডিয়ো প্রকাশিত হয়েছে কালারস টিভির ইনস্টাগ্রাম পেজ থেকে। সেখানেই দেখা গিয়েছে গা হিম করা এক ঘটনা।

Sonakshi Sinha: বিয়ে না করলে গলা কাটার হুমকি ভক্তের, ভয়াবহ ঘটনার সম্মুখীন সোনাক্ষী
সোনাক্ষী সিনহা।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 09, 2022 | 4:36 PM

ফ্যানেদের ‘পাগলামি’র ঘটনা ইণ্ডাস্ট্রিতে অজানা নয়। খালি পায়ে মাইলের পর মাইল হেঁটে প্রিয় তারকার সঙ্গে দেখা করতে আসা অথবা মন্দির বানিয়ে তারকার পুজো করা– এ ঘটনা তো হামেশাই দেখা যায়। কিন্তু তাই বলে নিজেকে শেষ করে দেওয়ার হুমকি– তাও আবার তারকার সামনে দাঁড়িয়ে! নেহাতই বিরল। তবে এমনই এক ঘটনার সম্মুখীন হলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। এক ভিডিয়ো প্রকাশিত হয়েছে কালারস টিভির ইনস্টাগ্রাম পেজ থেকে। সেখানেই দেখা গিয়েছে গা হিম করা এক ঘটনা।

খতরা খতরা শো’তে ভারতী সিংয়ের ভ্যানিটি ভ্যানে বসেছিলেন সোনাক্ষী। আচমকাই বাথরুম থেকে বের হয়ে আসেন এক যুবক। হকচকিয়ে যান অভিনেত্রী। ভারতীর ভ্যানিটি ভ্যানে কী করছেন ওই যুবক কিছুতেই মেলাতে পারেন না তিনি। যুবক জানান, তিনি সোনাক্ষীর অন্ধ ভক্ত। তাঁর সঙ্গে দেখা করবেন বলেই লুকিয়ে ছিলেন রাত থেকে। এর পরেই ঘটে যায় চমকে দেওয়ার মতো এক ঘটনা। পকেট থেকে লিপস্টিক বার করে আয়নায় ওই যুবক লিখতে থাকেন, ‘আই লাভ ইউ সোনা’। এখানেই শেষ নয়, বারবার করে সোনাক্ষীকে বিয়ে করার অনুরোধ জানাতে থাকে সেই যুবক। ভীত সোনাক্ষী সেই এরকম আচরণ করতে নিষেধ করায় আচমকাই চুরি বের করে নিজেকে শেষ করে দেওয়ার হুমকি দিতে থাকেন সেই ভক্ত। মারাত্মক ভয় পেয়ে যান অভিনেত্রী। চিৎকার করতে থাকেন তিনি। যদিও এর পরে কী হয়, তা আর ওই ভিডিয়োতে দেখানো হয়নি।

নেটিজেনদের একটা বড় অংশ মনে করছেন, এই গোটা ঘটনাটাই আদপে পাব্লিসিটি স্টান্ট। দর্শক টানার প্রচেষ্টা। অনেকের এও দাবি সোনাক্ষী নিজেও জানতেন সবটাই, পুরোটাই আদপে অভিনয়। তবে অভিনয় বা সত্যি যাই হোক না কেন, ভিডিয়োটি যেন মনে করিয়ে দিচ্ছে শাহরুখ খান অভিনীত সেই ফ্যান ছবিটির কথা। কোনও সেলেবই কি বাস্তবে এমন ভক্ত চান? নিশ্চয়ই নয়!

View this post on Instagram

A post shared by ColorsTV (@colorstv)

আরও পড়ুন- এতদিন হাওয়ার ভাসছিল রণবীর-আলিয়ার বিয়ের গুঞ্জন, ‘আসল খবর’ দিলেন রণবীরের মা নিতু কাপুর