Social Media Trolling: বেঁধে দিতে হবে জুতো, পাশে থাকা ব্যক্তির দিকে এগিয়ে দিলেন পা, কটাক্ষের শিকার সোনাম

Sonam Kapoor: এই প্রথম নয়, এই ধরনের সমস্যার মুখে একাধিকবার পড়তে হয়েছে সেলেবদের। কখনও কারও পোশাক ঠিক করে দেওয়াকে কেন্দ্র করে, কখনও আবার কারও জুতো ঠিক করে দেওয়াকে কেন্দ্র করে ওঠে কড়া নিন্দের ঝড়।

Social Media Trolling: বেঁধে দিতে হবে জুতো, পাশে থাকা ব্যক্তির দিকে এগিয়ে দিলেন পা, কটাক্ষের শিকার সোনাম
Follow Us:
| Edited By: | Updated on: Jan 15, 2023 | 1:16 PM

বেশ কিছু বছর সিনেপর্দায় দেখা নেই অভিনেত্রী সোনাম কাপুরের। সদ্য তিনি তাঁর পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। অনেকেি ধরে নিয়েছিলেন, তিনি আর পর্দায় ফিরবেন না। কেবল ফ্যাশন দুনিয়ায় নিজের দাপট বজায় রেখেছেন সেলেব। যদিও বি-টাউন সূত্রে খবর তিনি বদলেছেন মত, শীঘ্রই ফিরতে চান কাজে। সন্তানের জন্ম দেওয়ার পর তাঁকে বারে বারে দেখা যাচ্ছে প্রকাশ্যে। কখনও শরীরচর্চায় ব্যস্ত, কখনও আবার বিভিন্ন মিটিং-এ যোগ দিচ্ছেন অনিল কন্যা। তবে এবার যে ভিডিয়ো সামনে এল তা দেখা মাত্রই রে-রে করে উঠল নেটপাড়া। এ কেমন ব্যবহার, প্রশ্ন ছুঁড়ে দিল নেটিজ়েনদের দল। নেপোটিজ়মের তকমা গায়ে নিয়েই সিনেপাড়ায় নেমেছিলেন সোনাম কাপুর। তবে একের পর এক ছকভাঙা চরিত্র অভিনয় করে সকলের নজর কেড়েছেন তিনি। তাই স্টারকিড তকমা অনেক আগেই ঘুচে গিয়েছে তাঁর গা থেকে।

তবে এবার সোনামের ব্যবহার দেখে অনেকেই প্রকাশ্যে নিন্দে করে বসলেন। জিমে নো-মেকাপ লুকে সোনাম কাপুর। পায়ের জুতোর ফিতে নাকি বাঁধতে পারছেন না তিনি। পাশে থাকা ব্যক্তির দিকে বাড়িয়ে দিলেন পা। তিনি নিচু হয়ে বেঁধে দিলেন সোনামের জুতো। যা দেখে রীতিমত অবাক সকলে। স্পষ্টই মন্তব্য নেটপাড়ার– প্রকৃত স্টারকিড হলেন সোনাম কাপুর। কেউ কেউ তাঁর ব্যবহারের কড়া ভাষায় সমালোচনাও করতেন।

তবে এই প্রথম নয়, এই ধরনের সমস্যার মুখে একাধিকবার পড়তে হয়েছে সেলেবদের। কখনও কারও পোশাক ঠিক করে দেওয়াকে কেন্দ্র করে, কখনও আবার কারও জুতো ঠিক করে দেওয়াকে কেন্দ্র করে ওঠে কড়া নিন্দের ঝড়। তবে অনেক ক্ষেত্রেই জানা যায় সেলেবদের বিশেষ কোনও সমস্যার কারণে তিনি হয়তো সেই মুহূর্তে পারেননি নিজের পোশাক কিংবা জুতো নিচু হয়ে ঠিক করে নিতে। এক্ষেত্রে যদিও সোনাম প্রকাশ্যে কোনও মন্তব্যই করেননি। যদিও ভিডিয়োটি বর্তমানে সরিয়ে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়া থেকে।