Pathaan Box office: বিশ্বে শাহরুখের সর্বাধিক ‘বক্স অফিস ওপেনিং’, রেকর্ড গড়ার পথে পাঠান

Shah Rukh Khan: জার্মানিতে ইতিমধ্যেই বিক্রি হিয়ে গিয়েছে ৮৫০০ টিকিট। ফলে পাঠান ছবি বিশ্বজুড়ে ওপেনিং-এ যে ঝড় তুলতে চলেছে, তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

Pathaan Box office: বিশ্বে শাহরুখের সর্বাধিক 'বক্স অফিস ওপেনিং', রেকর্ড গড়ার পথে পাঠান
Follow Us:
| Edited By: | Updated on: Jan 15, 2023 | 2:03 PM

টানা চার বছর পর মুক্তি পেতে চলেছে শাহরুখ খান (Shah Rukh Khan) অভিনীত ছবি। দিন-দিন ভক্তদের মনে অপেক্ষার এবার অবসান। চার বছর পর পর্দায় কিং খানের দাপট। তবে রোম্যান্টিক নয়, শাহরুখ খান এবার অ্যাকশন লুকে সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিতে আসছেন ‘পাঠান’ (Pathaan) লুকে। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। ওয়ার পরিচালক সিদ্ধার্থ আনন্দের ফ্রেমে এবার অন্যস্বাদের শাহরুখ। ছবির মুক্তিতে আর মাত্র ৯ দিন বাকি। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ছবির অগ্রীম টিকিট বুকিং। গোটা বিশ্বজুড়ে অনলাইনে চলছে ‘পাঠান’ ছবির টিকিট বিক্রি। আর রাতারাতি ঝড়ের গতিতে বিকচ্ছে কিং খানের কামব্যাক ছবির টিকিট। এবার বিশ্বজুড়ে সর্বাধিক ‘বক্স অফিস ওপেনিং’-এর রেকর্ড গড়তে চলেছে এই ছবি। ইতিমধ্যেই যে পরিমাণ টিকিট বিক্রি হয়ে গিয়েছে, তা নিয়ে জল্পনা তুঙ্গে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ছে মোট টাকার অঙ্কও।

সিনে-বিশেষজ্ঞদের মত, এই ছবি ব্লকবাস্টার হতে চলেছে। দুবাই, জার্মানি ও অস্ট্রেলিয়াতে টিকিট বিক্রিতে রেকর্ড আয়। ৩৫০০ টিকিট ইতিমধ্যে বিক্রি হয়ে গিয়েছে। ৫০,০০০ ডলার প্রথম দিনেই ঘরে উঠতে চলেছে পাঠান-এর। অন্যদিকে অস্ট্রেলিয়ার ছবিটাও এক।

৬৫,০০০ ডলার আয় হয় প্রথম দিলের টিকিট বিক্রি থেকে। পদ্মাতব ছবিও অস্ট্রেলিয়াতে ব্যপক আয় করেছিল, কারণ ২৬ জানুয়ারি। এদিন অস্ট্রেলিয়া ডে সেলিব্রেশনে পর্দায় ভিড় স্বাভাবিকভাবেই থাকে বেশি। তাই পাঠান-ও যে এই সুযোগে বেশ কামাবে তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

জার্মানিতে ইতিমধ্যেই বিক্রি হিয়ে গিয়েছে ৮৫০০ টিকিট। ফলে পাঠান ছবি বিশ্বজুড়ে ওপেনিং-এ যে ঝড় তুলতে চলেছে, তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। তাই শাহরুখের ছবি যতই বিতর্কের খাতায় নাম লেখাক, ছবির আয় নিয়ে খানিক হলেও নিশ্চিত ছবি নির্মাতা সংস্থা।