Varun Dhawan: বাবা হাসপাতালে, থেমে থাকেনি বরুণের কাজ, কঠিন পরিস্থিতিতে কীভাবে করতেন ব্যালান্স

Unknown Story: একদিকে কাজ, অন্য দিকে বাবার স্বাস্থ্য, কোনওটাই ফেলে দেওয়ার নয়। বরুণ ধাওয়ান বারে বারে জানান, এই সময়টায় ভীষণ অস্বস্তিতে কাটাত।

Varun Dhawan: বাবা হাসপাতালে, থেমে থাকেনি বরুণের কাজ, কঠিন পরিস্থিতিতে কীভাবে করতেন ব্যালান্স
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Jun 18, 2022 | 11:35 AM

বাবা হাসপাতালে ভর্তি, সেই অবস্থায় কাজ করে যাওয়া ঠিক কতটা কঠিন, তা কয়েকদিন আগেই হাড়ে হাড়ে বুঝেছিলেন বরুণ ধাওয়ান। সম্প্রতি এই নিয়ে মুখ খুলে জানান, তিনি কাজের ক্ষেত্রে ঠিক কতটা নজর দিয়ে পেড়েছিলেন এই সময়। করোনা পরিস্থিতির পর একে একে ছবি মুক্তির পালা। মাঝে বেশ কিছুটা বিরতি। তাই বক্স অফিসকে ছন্দে ফেরাতে মরিয়া সিনে দুনিয়া কোথাও কোনও ফাঁক রাখতে নারাজ। একের পর এক স্টার তাই ছবির প্রমোশনে কোনও ঝুঁকি নিতেই রাজি নন। সদ্য বরুণ ধাওয়ানেরও সেই একই অবস্থা।

এবার পালা যুগ যুগ জিও ছবির। বরুণ ধাওয়ান ও কিয়ারা অভিনীত এই ছবি দেখার অপেক্ষায় দিনগুনছিলেন ভক্তমহল। ঝড়ের গতিতে একের পর এক গান ভাইরাল। তবে শেষ পর্যায় এসে ঘটে বিপত্তি। পরিচালক ডেভিড ধাওয়ান, বরুণ ধাওয়ানের বাবা হাসপাতালে ভর্তি হয়ে যান। গত এক সপ্তাহ ধরে তিনি ছিলেন হাসপাতালে চিকিৎসারত। কিন্তু শেষ পর্যায় ছবির প্রমোশন থেকে সরে দাঁড়াতে পারছিলেন না বরুণ। যার ফলে কঠিন পরিস্থিতি দিয়ে যেতে হয়েছিল তাঁকে।

এই খবরটিও পড়ুন

এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে বরুণ ধাওয়ান জানান, এই সময়টা ভীষণ কঠিন ছিল তাঁর কাছে। একদিকে কাজ, অন্য দিকে বাবার স্বাস্থ্য, কোনওটাই ফেলে দেওয়ার নয়। বরুণ ধাওয়ান বারে বারে জানান, এই সময়টায় ভীষণ অস্বস্তিতে কাটাত। ফোনে যোগাযোগ রাখতে হত ডাক্তারদের সঙ্গে। পাশাপাশি ছবির কাজে হাসে মুখে ক্যামেরার সামনে দাঁড়াতে হত। এই ব্যালান্স করাটাই ছিল মস্ত কঠিন কাজ। তবে বর্তমানে বাড়ি ফিরেছেন ডেভিড ধাওয়ান। সুস্থ আছেন তিনি। টানা সাতদিন ভর্তি ছিলেন হাসপাতালে। যে সময়টা বরুণ ধাওয়ানের ব্যস্ততাও ছিল তুঙ্গে। তবে দুই যে পোক্ত হাতে সামলেছেন বরুণ তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla