Clash-Ajay-Akshay: মুখোমুখি সংঘর্ষে অজয়-অক্ষয়! অনুরাগীরা রয়েছেন ভয়ে 

Clash-Ajay-Akshay: এক সময় করণ জোহর-শাহরুখ খান জুটিতে কোনও ছবি মুক্তি মানেই প্রত্যাশার পারদ থাকত চড়ে। সকলে ধরে নিতেন এই জুটি আসছে মানে ছবি হিট। আর সঙ্গে কাজল থাকলে তো ১০০ শতাংশ বক্স অফিস সাফল্য।

Clash-Ajay-Akshay: মুখোমুখি সংঘর্ষে অজয়-অক্ষয়! অনুরাগীরা রয়েছেন ভয়ে 
সঙ্গে নয়, মুখোমুখি টক্করে অজয়-অক্ষয়
Follow Us:
| Edited By: | Updated on: Jun 17, 2022 | 11:29 PM

বলিউড সিনেমায় পরিচালক, প্রযোজক, অভিনেতার-প্রায় সকলের কাছে দিওয়ালি একটি বিশেষ দিন। সেইদিনে ছবি মুক্তি করতে মরিয়া থাকেন অনেকেই। আর এখানেই বাঁধে সমস্যা। এক সময় করণ জোহর-শাহরুখ খান জুটিতে কোনও ছবি মুক্তি মানেই প্রত্যাশার পারদ থাকত চড়ে। সকলে ধরে নিতেন এই জুটি আসছে মানে ছবি হিট। আর সঙ্গে কাজল থাকলে তো ১০০ শতাংশ বক্স অফিস সাফল্য। তবে শেষ দুই বছর কোভিড পরিস্থিতির কারণে বদলেছে অনেক কিছুই। তার উপর এই বছর এখনও পর্যন্ত বলিউড ছবির বক্স অফিসের অবস্থাও খুব ভাল নয়। তাই এই বছরের দিওয়ালিতে কোন সিনেমা মুক্তি পাবে সেই নিয়ে আগ্রহে দর্শক কুল। সেই কৌতুহলের মধ্যেই খবর আবার অক্ষয় কুমারের (Akshay Kumar) ছবি মুখোমুখি লড়াইতে নামছে দিওয়ালিতে।

অজয় দেবগণ ঘোষণা করেছেন তিনি সিদ্ধার্থ মালহোত্রা এবং রকুল প্রীত সিংকে নিয়ে দিওয়ালিতে আসছেন। ছবির নাম থ্যাঙ্ক গড। অন্যদিকে আগে থেকেই খবর ছিল অক্ষয় কুমার অভিনীত রাম সেতু ছবি মুক্তি পাবে দিওয়ালিতে। এই ছবিতে অক্ষয়ের সঙ্গে রয়েছে জ্যাকলিন ফার্নানডেজ এবং নুসরত বারুচা। অর্থাৎ সিংঘম আর রাউডি রাঠোর মুখোমুখি লড়াইতে নামছেন। কয়েকদিন আগে অক্ষয় নিজের সোশ্যাল মিডিয়াতে রকসা বন্ধন ছবির টিজার শেয়ার করেছেন। সঙ্গে জানিয়েছেন ছবি মুক্তি পাবে ১১ অগস্ট। অর্থাৎ আমির খানের লাল সিং চাড্ডা ছবির সঙ্গে তিনি দিতে চলেছেন টক্কর।

যদিও ছবির নিরীক্ষে দুটো সম্পূর্ণ আলাদা ঘরানার। সূত্রের খবর রাম সেতু ভারতীয় সংস্কৃতির প্রাচীন পৌরাণিক নিদর্শনগুলির আবিষ্কারের উপর নির্ভর করে কাহিনি লেখা হয়েছে। যা রামায়ণ এবং মহাভারতের দিনগুলি ছাড়া সম্ভবত তারও আগের গল্প বলবে। অন্যদিকে অজয়ের ছবি একেবারে কমেডি। ইন্দর কুমার পরিচালিত ছবি যেমন হয়। ছবিতে হাস্যরসের মধ্যে একটা বার্তাও থাকবে বলেই শোনা যাচ্ছে। যদিও অজয়-রকুলের দাবি শুধু কমেডি ছবি নয় থ্যাঙ্ক গড। তার বাইরেও অনেক কিছু রয়েছে।

এই বছর অক্ষয় কুমারের দুটি ছবি বচ্চন পাণ্ডে আর সম্রাট পৃথ্বিরাজ মুক্তি পেয়েছে। দুটোই বক্স অফিসে ভাল ফল করতে পারেনি। এবার তিনি নিজেই ১১ তারিখ আমিরের মুকোমুখি নামছেন লড়াইতে। আবার দিওয়ালিতে অজয় দিতে আসছেন তাঁক টক্কর। কী আছে এই বছর অক্ষয়ের কেরিয়ারে, সেটা দেখার অপেক্ষায় তাঁর অনুরাগীরা।