Leonardo DiCaprio: প্রেমিকার বয়স ২৫ পার হলেই ব্রেকআপ করেন, এই প্রথম সেই নিয়ম ভাঙছেন লিও?

Leonardo DiCaprio: সম্প্রতি এক পার্টিতে হাজির ছিলেন দুজনেই। যখন গোটা পার্টিতেই বেজে চলেছে 'লাউড মিউজিক' তখন নাকি লিও ও জিজিকে আলাদা ভাবে কথা বলতে দেখা গিয়েছেন একান্তে।

Leonardo DiCaprio: প্রেমিকার বয়স ২৫ পার হলেই ব্রেকআপ করেন, এই প্রথম সেই নিয়ম ভাঙছেন লিও?
নিয়ম ভাঙছেন লিও?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 15, 2022 | 9:38 AM

তিনি নাকি ৭-এ আছেন, ৫-এ নেই—২৭-এ আছেন, ২৫-এ নেই। কথা হচ্ছে টাইটানিক ছবির জ্যাক ওরফে লিওনার্দো ডি ক্যাপ্রিওর। প্রেমিকার বয়স ২৫ পার হলেই তাঁর সঙ্গে নাকি বিচ্ছেদ হয়ে যায় হলিউডের এই মেগা স্টারের। বা বলা ভাল, ২৫-এর উপরে নাকি কাউকেই ডেট করেনই না তিনি। তবে গুঞ্জন বলছে, ভাঙছে! এ নিয়ম ভাঙছে। সম্প্রতি প্রেমিকা ক্যামিলা মোর্রোনের সঙ্গে লিওর বিচ্ছেদ ঘটেছে। ক্যামিলার ২৫ বছরের জন্মদিনের পরেই তাঁদের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। গুঞ্জন বলছে ব্রেক আপের কিছুদিনের মধ্যেই লিও নাকি মজেছেন ২৭-এ। হলিউড সুপারমডেল-অভিনেত্রী জিজি হাদিদের সঙ্গেই নাকি নতুন সম্পর্কে জড়াচ্ছেন তিনি।

সম্প্রতি এক পার্টিতে হাজির ছিলেন দুজনেই। যখন গোটা পার্টিতেই বেজে চলেছে ‘লাউড মিউজিক’ তখন নাকি লিও ও জিজিকে আলাদা ভাবে কথা বলতে দেখা গিয়েছেন একান্তে। অনেকেই বলছেন, ইতিমধ্যেই সম্পর্কে জড়িয়ে পড়েছেন তাঁরা। তবে অনেকেই আবার মনে করছেন, এখনও বসন্ত আসেনি, সবে মনে প্রেমের ফুল ফুটেছে। দুজনকে চিনতে, জানতেই নাকি সময় নিচ্ছেন লিও-জিজি। প্রেম এখনও বাকি!

অতীত ঘাঁটলে দেখা যাবে, ১৯৯৯ সাল থেকে ২০০৪ সাল পর্যন্ত লিওনার্দোর জীবনে এসেছিলেন ব্রেজ়িলীও ফ্যাশন মডেল গিসেল বুন্ডচেন। দেখা গিয়েছিল, সেই প্রেমিকার বয়স ২৫ বছর পেরতেই ব্রেকআপ হয়। ব্রেকআপের পরের বছর লিওনার্দো প্রেমে পড়েন ইজ়রাইলের মডেল বার রেফায়েলির। ২০১০ সাল পর্যন্ত টিকেছিল সেই সম্পর্ক। প্রেমিকার বয়স ২৫ হতেই ব্রেকআপ ঘটে। এবার আসা যাক পরবর্তী প্রেমিকা ব্লেক লাইভলির প্রসঙ্গে। রেফায়েলির সঙ্গে ব্রেকআপের পর ব্লেকের প্রেমে পড়েন লিও। ২০১১ সালে প্রেম শুরু। একবছর সম্পর্ক টেকে। তারপর এরিন ইদারটন আসে জীবনে। ২০১২ সাল তাঁর সঙ্গেই সম্পর্কে ছিলেন। ২০১৩ ও ২০১৪ সালে টোনি গার্নের সঙ্গে প্রেম করেন তিনি। ২০১৫ সালে লিওর জীবনে আসেন কেলি রোরবাচ। তার বয়স ছিল ২৫। ২০১৬ ও ২০১৭ সালে নীনা আগদালের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন লিওনার্দো। উল্লেখ্য, প্রত্যেক প্রেমিকার বয়সই ২৫শের বেশি নয়। ২০১৮ থেকে ২০২২ সাল পর্যন্ত ৪৭ বছরের লিওনার্দো সম্পর্কে ছিলেন ক্যামিলার। যে সময় তাঁদের সম্পর্ক শুরু হয় ক্যামিলা বয়স ছিল ২১। লিও ছিলেন ৪৪ বয়সি। ২২ বছরের ব্যবধান ছিল প্রেমিকার সঙ্গে। এ ক্ষেত্রেও প্রেমিকার বয়স ২৫ হতে প্রেম ভাঙে তাঁদের। তবে জিজির বয়স এই মুহূর্তে ২৭। এক সন্তানের মা’ও সে। ওয়ান ডিরেকশনের জায়ান মালিকের সঙ্গে এর আগে সম্পর্কে ছিলেন তিনি। জিজির মাধ্যমেই কি নিয়ম বদলাতে চলেছেন লিও। এই প্রশ্নই এখন উঠছে সর্বত্র।