Shefali Shah: লকডাউনে রান্না করার নেশাকে অন্য মাত্রায় পোঁছে দিলেন অভিনেত্রী শেফালি শাহ, খুললেন রেস্তরাঁ

থিম নির্ভর রেস্তরাঁ। নাম দিয়েছেন 'জলসা'। গুজরাটের আহমেদাবাদ শহরে খুলেছেন সেই রেস্তরাঁ।

Shefali Shah: লকডাউনে রান্না করার নেশাকে অন্য মাত্রায় পোঁছে দিলেন অভিনেত্রী শেফালি শাহ, খুললেন রেস্তরাঁ
শেফালি শাহ
Follow Us:
| Edited By: | Updated on: Nov 11, 2021 | 8:45 AM

প্রায় দু’দশক ধরে বলিউডে অভিনয় করছেন শেফালি শাহ। ‘ওয়াক্ত’, ‘দিল ধড়কনে দো’, ‘মনসুন ওয়েডিং’-এর মতো ছবিতে অভিনয় করেছিলেন তিনি। ওয়েব সিরিজেও তিনি হিট। এবার অন্য রাস্তায় হাঁটছেন দাপুটে অভিনেত্রী। হসপিট্যালিটি বিজ়নেসের সঙ্গে যুক্ত করেছেন নিজেকে। খুললেন নিজের রেস্তরাঁ।

শেফালি একজন ফুডি। খেতে তিনি ভীষণই ভালবাসেন। অবসর সময়ে রান্না করেন গুছিয়ে। করোনার সময় বাড়িতে থেকে তেমনই কিছু দারুণ রান্না করেছিলেন তিনি। প্রমাণ তাঁর সোশ্যাল মিডিয়া। সেই সব রান্নার ছবি তিনি নিয়মিত পোস্ট করতেন সেখানে। ফলত, রেস্তরাঁ খোলার আইডিয়া তাঁর আজকের স্বপ্ন নয়। লকডাউন থেকেই দেখছেন। এবার সেই স্বপ্নই পূরণ করলেন শেফালি।

View this post on Instagram

A post shared by Shefali Shah (@shefalishahofficial)

একটি সুদৃশ্য রেস্তরাঁ খুলেছেন অভিনেত্রী। থিম নির্ভর রেস্তরাঁ। নাম দিয়েছেন ‘জলসা’। গুজরাটের আহমেদাবাদ শহরে খুলেছেন রেস্তরাঁ। এই কাজে তাঁর হাত ধরেছেন নেহা বাসি। হসপিট্যালিটি ব্যবসায় তাঁর দু’দশকেরও বেশি সময়ের অভিজ্ঞতা।

রেস্তরাঁ সাজানো থেকে আসবাব, কাটলারি – সব নিখুঁত ভাবে বেছেছেন রেস্তরাঁর জন্য। যেই দেখছেন অবাক হয়ে যাচ্ছেন একনজরে। ওটিটি প্ল্যাটফর্মের জন্য বেশ কয়েকটি প্রজেক্টে কাজ করছেন শেফালি। তার পাশাপাশি মন দিয়েছেন এই ব্যবসাতেও। নিজে হাতে রেস্তরাঁর দেওয়ালে রং পর্যন্ত করেছেন তিনি।

এক সাক্ষাৎকারে শেফালি বলেছেন, “আমি জীবন উৎযাপনে বিশ্বাসী। পরিবার, বন্ধু, খাবার, আনন্দ, সঙ্গীত, নাচ আমার প্রিয়। জলসাও আমারই মতো জীবন্ত। আমার জীবনের অংশ। এটা কেবল একটি রেস্তরাঁ নয়। এটা একটা অভিজ্ঞতা।”

আলিয়া ভাটের প্রযোজনায় তৈরি ‘ডার্লিংস’-এ কাজ করছেন শেফালি। আয়ুষ্মান খুরানার ‘ডক্টর জি’তেও দেখা যাবে তাঁকে। দেখা যাবে ‘হিউম্যান’-এ। ওটিটি প্ল্যাটফর্মের জন্য তৈরি ‘দিল্লি ক্রাইম’ সিজন টুতেও থাকছেন আগের সিজনের মতো।

আরও পড়ুন:  Satyajit-Sandip-Jeetu: সত্যজিৎ রায়ের চরিত্রে জিতু কমল, লুক দেখে মানিক পুত্র সন্দীপ রায়ের প্রতিক্রিয়া