Ranbir Kapoor: বিয়ের পর পাল্টে যাচ্ছে ছেলে রণবীর, কয়েক মাসেই টের পেলেন নীতু

Unknown Story: নীতু কাপুর সম্প্রতি এই প্রসঙ্গে মুখ খুলে জানান, আলিয়া তাঁর পরিবারে এসেছে বলে তিনি ভীষণ খুশি। এক কথায় নিজেকে ভাগ্যবান বলে মনে করেন নীতু।

Ranbir Kapoor: বিয়ের পর পাল্টে যাচ্ছে ছেলে রণবীর, কয়েক মাসেই টের পেলেন নীতু
Follow Us:
| Edited By: | Updated on: Jun 18, 2022 | 3:03 PM

বিয়ের পর সব পরিবারেই খানিক হলেও পরিবর্তন আসে। পরিবারে এক নতুন সদস্যের আগমন ঘটে। বাড়ির নতুন বউকে সকলের সঙ্গে মানিয়ে নিতে হয়, আবার পরিবারের সকলেই নতুন সদস্যকে ভালবেসে জায়গা করে দেয়। তবে এই সুন্দর সম্পর্কের মাঝে পড়ে থাকা ছেলেটির বিয়ের পর ঠিক কী খবর! সব মানুষের মধ্যেই বিয়ের পর সামান্য হলেও পরিবর্তন আসে। সেই তালিকা থেকে বাদ পড়েননি রণবীর কাপুরও। ছেলের জীবনে একাধিক প্রেম এলেও তাঁকে বেশ কিছুটা বদলে দিয়েছিলেন আলিয়া ভাট। প্রথমেই তা লক্ষ্য করেছিলেন ঋষি কাপুর ও নীতু কাপুর। রণবীর ভীষণ চঞ্চল, বারে বারে তা প্রকাশ্যে জানিয়েছিলেন নীতু। তবে আলিয়া অনেক বেশি গুছিয়ে দিয়েছেন রণবীরকে।

রণবীর কাপুরের সেই পরিবর্তন বিয়ের পরও লক্ষ্য করেন পরিবারের সকলেই। সদ্য এই নিয়ে মুখ খুললেন নীতু কাপুর। বিয়ের কয়েকমাসের মধ্যেই তিনি লক্ষ্য করেন ধীরে ধীরে আরও বদলে যাচ্ছেন রণবীর। তবে না, বিয়ের পর স্ত্রীকে পেয়ে মাকে ভুলে যাওয়ার মত সিরিয়ালের প্লট নয়, বরং রণবীর নিজেকে পাল্টে ফেলেছেন। আলিয়া ভালবাসা দিয়ে রণবীরকে পরিণত করে তুলেছে আরও অনেক।

নীতু কাপুর সম্প্রতি এই প্রসঙ্গে মুখ খুলে জানান, আলিয়া তাঁর পরিবারে এসেছে বলে তিনি ভীষণ খুশি। এক কথায় নিজেকে ভাগ্যবান বলে মনে করেন নীতু। একটা সময় একের পর এক বিয়ে নিয়ে প্রশ্নের ভীড়ে যে অস্বস্তির মধ্যে কাটাতেন তিনি, বর্তমানে সেই প্রশ্নের হাত থেকে মিলেছে মুক্তি। পরিবারে কার হুকুম চলে! প্রশ্নে নীতু জানান তিনি চান বাড়িতে আলিয়ারই দাপট চলুক। তিনি সম্পূর্ণ ভরসা করেন এই প্রসঙ্গে আলিয়াকে। আর সেই সূত্র ধরেই তিনি জানান, আলিয়াই শেষ কথা বলুক। নীতু কাপুরের বিশ্বাস আলিয়া ভবিষ্যতে এই সংসারের ব্যালান্স এভাবেই বজায় রাখতে পারবেন। রণবীরকে যে এভাবে সামলাতে পারেন, তার প্রতি নীতুর অগাধ আস্থা।