মানুষের জীবন আজ বিপন্ন, ওটিটিতেও ছবি রিলিজ পিছিয়ে দিলেন ‘তুফান’-এর প্রযোজক ফারহান আখতার

প্রযোজনা সংস্থা ঠিক করেছিল ২১ মে অ্যামাজন প্রাইমে প্রিমিয়ার হবে ‘তুফান’-এর। কিন্তু দ্বিতীয় দফায় করোনার ঢেউ সব ওলোট-পালোট করে দিল।

  • TV9 Bangla
  • Published On - 12:09 PM, 4 May 2021
মানুষের জীবন আজ বিপন্ন, ওটিটিতেও ছবি রিলিজ পিছিয়ে দিলেন ‘তুফান’-এর প্রযোজক ফারহান আখতার
'তুফান'-এর পোস্টার

করোনা পরিস্থিতি সারা দেশে উদ্বেগজনক। হু হু করে বাড়ছে সংক্রমণ। আক্রান্তদের সংখ্যা দৈনিক বাড়ছে। প্রতিদিন লাখ লাখ মানুষ আক্রান্ত হচ্ছেন। সারা দেশেই কম-বেশি লকডাউন শুরু হয়েছে। সিনেমা হলগুলো বন্ধ। স্বাভাবিকভাবে বলিউডে অনেক ছবির হল-রিলিজ পিছিয়ে গিয়েছে। প্রযোজকদের অনেকেই এখন ওটিটি-নির্ভর। হল-রিলিজের পরিবর্তে ওটিটিতেই ছবি রিলিজ করার সিদ্ধান্ত নিচ্ছেন। কিন্তু এই করোনা পরিস্থইতিতে সম্প্রতি ফারহান আখতার অভিনীত ‘তুফান’-এর প্রযোজনা সংস্থা এক্সেল এন্টারটেইনমেন্ট ওটিটিতে-ও ছবি রিলিজের পরিকল্পনা পিছিয়ে দিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Farhan Akhtar (@faroutakhtar)

‘তুফান’ প্রথম থেকেই ঠিক ছিল ওটিটিতেই রিলিজ করবে। এই অতিমারি সময়ে মানুষ এখন আর সেইভাবে হলমুখী হচ্ছেন না। সেই কথা ভেবেই প্রযোজনা সংস্থা ঠিক করেছিল ২১ মে অ্যামাজন প্রাইমে প্রিমিয়ার হবে ‘তুফান’-এর। কিন্তু দ্বিতীয় দফায় করোনার ঢেউ সব ওলোট-পালোট করে দিল। চারপাশে যে হাহাকার শুরু হয়েছে, হাসপাতালে বেড পাওয়া যাচ্ছে না। অক্সিজেনের ঘাটতি দেখা দিয়েছে। মৃত্যুর হার বাড়ছে। মানুষ বড় কষ্টে আছে। এই অবস্থায় ওটিটিতেও ‘তুফান’ রিলিজের সিদ্ধান্ত পিছিয়ে দিয়েছে প্রযোজনা সংস্থা। এই ছবির অভিনেতা এবং অন্যতম প্রযোজক ফারহান আখতার সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন এই মুহূর্তে যা পরিস্থিতি তাঁদের কর্মীদের ভাল থাকাটা সব থেকে বেশি জরুরি। তাঁরা এখন ছবি নিয়ে নয়, এই অতিমারি নিয়ে অনেক বেশি চিন্তিত। সব কিছু ঠিকঠাক হয়ে গেলে তবেই তারা ছবি রিলিজের সিদ্ধান্ত নেবেন।

আরও পড়ুন:প্রথম নারীকেন্দ্রিক ছবিতে অভিনয়, ওটিটিতে মুক্তি পেতে চলেছে কৃতির ‘মিমি’

‘তুফান’ একজন বক্সারের জীবন নিয়ে তৈরি ছবি। মুখ্য ভূমিকায় ফারহান আখতার। ছবিটি পরিচালনা করেছেন রাকেশ ওমপ্রাকাশ মেহেরা। এর আগে দু’জনে মিলে ‘ভাগ মিলখা ভাগ’ করেছিলেন। ছবিতে ফারহান ছাড়াও ম্রুনাল ঠাকুর, পরেশ রাওয়াল এবং আরও অনেকে অভিনয় করেছেন।