Break Point: মহেশ-লিয়েন্ডারের যুুগলবন্দি এবার ওয়েব সিরিজের কাহিনি; পোস্টার প্রকাশ্যে আসতেই উচ্ছ্বাস দর্শকের মনে

আন্তর্জাতিক মঞ্চে ভারতীয় টেনিসের নাম উজ্জ্বল করেছেন দুই খেলোয়াড় - লিয়েন্ডার পেজ় ও মহেশ ভূপতি। টেনিসের ডাবল বিভাগে বহুবার অংশগ্রহণ করেছেন জুটি হিসেবে। ৮টি গ্র্যান্ড স্লাম জিতেছেন।

Break Point: মহেশ-লিয়েন্ডারের যুুগলবন্দি এবার ওয়েব সিরিজের কাহিনি; পোস্টার প্রকাশ্যে আসতেই উচ্ছ্বাস দর্শকের মনে

‘ব্রেক পয়েন্ট’ ওয়েব সিরিজটি নিয়ে অনেকদিন ধরেই কৌতূহল দর্শক মহলে। সম্প্রতি একটি পোস্টার প্রকাশ্যে এসেছে সিরিজের। সেখানে দেখা যাচ্ছে দুই ভারতীয় টেনিস তারকাকে। একজন মহেশ ভূপতি, অন্যজন লিয়েন্ডার পেজ়।

আন্তর্জাতিক মঞ্চে ভারতীয় টেনিসের নাম উজ্জ্বল করেছেন দুই খেলোয়াড় – লিয়েন্ডার পেজ় ও মহেশ ভূপতি। টেনিসের ডাবল বিভাগে বহুবার অংশগ্রহণ করেছেন জুটি হিসেবে। ৮টি গ্র্যান্ড স্লাম জিতেছেন। কিন্তু বহু বছর ধরে তাঁদের একসঙ্গে খেলতে দেখেনি টেনিস জগৎ।

তাঁদের জীবন ও কেরিয়ার নিয়েই তৈরি হচ্ছে ওয়েব সিরিজ়। ৭টি এপিসোড থাকবে সেখানে। দেখানো হবে মহেশ ও লিয়েন্ডারের বন্ধুত্ব, ভ্রাতৃত্ব, পার্টনারশিপ, বিশ্বাস, পরিশ্রম ও আকাঙ্ক্ষার কাহিনি।

 

View this post on Instagram

 

A post shared by Leander Paes OLY (@leanderpaes)

৯০-এর দশকে অন্যান্য টেনিস তারকাদের ভয়ের কারণ ছিলেন লিয়েন্ডার ও মহেশ। তাঁদের প্রতিপক্ষ হতে সকলেই কুণ্ঠাবোধ করতেন। ১৯৯৯ সালে খেলোয়াড় হিসেবে বিশ্বের ১ নম্বরে চলে এসেছিল তাঁদের ব়্যাঙ্কিং।

অশ্বিণী আইয়ার তিওয়ারি, নিতেশ তিওয়ারির ব্যানার ‘আর্থ স্কাই পিকচার্স’-এর প্রযোজনায় তৈরি হচ্ছে ‘ব্রেক পয়েন্ট’। সিরিজের ট্যাগ লাইন ‘ফ্রম ব্রোম্যান্স টু ব্রেকআপ’। অনুমান করা যায়, সিরিজে হয়তো দেখানো হবে মহেশ ও লিয়েন্ডারের পার্টনারশিপ ভাঙার কাহিনি।

সিরিজ সম্পর্কে লিয়েন্ডার পেজ় বলেছেন, “ভারতীয় টেনিসকে বিশ্বের এক নম্বর জায়গায় পৌঁছে দেওয়ার জন্য আমি ও মহেশ অনেক পরিশ্রম করেছি। আমাদের এটা ভেবে ভাল লাগছে, যে এই না বলা কাহিনি বিশ্বের মানুষও জানতে পারবেন এই সিরিজের মাধ্যমে।”

মহেশ ভূপতিও সিরিজ সম্পর্কে অনেকটাই আশাবাদী। বলেছেন, “ফের একবার ফেলে আসা সময়কে চোখের সামনে দেখতে পাব ভেবে ভাল লাগছে।”

আরও পড়ুন: Arshiya Mukherjee: পড়তে বসে কেঁদে ভাসাল আরশিয়া, খুদে অভিনেত্রীর কান্নায় চোখে জল নেটিজেনদেরও

আরও পড়ুন: Hrithik Roshan: “হৃত্বিক রোশনের বাড়ির দেওয়ালে ড্যাম্প”; নেটিজ়েনের মন্তব্যে কী উত্তর দিলেন হৃত্বিক?

আরও পড়ুন: Sonu Sood: সোনু সুদের ৬টি সম্পত্তিতে কেন হাজির আয়কর দফতর? উদ্দেশ্য কী?

 

Click on your DTH Provider to Add TV9 Bangla