Shweta Tripathi: ‘কাজ না পেলে নিজে বানাও…’, বহু বছরের স্বপ্ন সত্যি হচ্ছে শ্বেতার

কিছুদিন আগেই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে শ্বেতা অভিনীত সিরিজ 'ইয়ে কালি কালি আঁখে'। এই মুহূর্তে নেটফ্লিক্সে ট্রেন্ড করছে সেই সিরিজ। গোটা সিরিজেই শ্বেতার কাজ প্রশংসিত হয়েছে।

Shweta Tripathi: 'কাজ না পেলে নিজে বানাও...', বহু বছরের স্বপ্ন সত্যি হচ্ছে শ্বেতার
শ্বেতা ত্রিপাঠি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 30, 2022 | 7:06 PM

বহু বছর আগে এক পরিচালকের বলা কথাকে ভোলেননি তিনি। মনের কোণে ছিল সুপ্ত বাসনা। একই সঙ্গে ছিল দায়বদ্ধতা। কিন্তু অবশেষে স্বপ্ন অবশেষে সত্যি হতে চলেছে ওটিটির রানি শ্বেতা ত্রিপাঠির জীবনে। অভিনয়ের মাধ্যমে আগেই দর্শকের মন জয় করেছিলেন এবার তিনি পা রাখতে চলেছেন প্রযোজক হিসেবে।

এতদিন পর্যন্ত যে সমস্ত চরিত্রে তিনি কাজ করতে পারেননি, তাঁর প্রযোজনা সংস্থা থেকে এরকমই কিছু চরিত্র প্রযোজনা করার ইচ্ছে রয়েছে তাঁর। এ প্রসঙ্গে হিন্দুস্থান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে শ্বেতা বলেন, “মাসান মুক্তি পেয়েছিল ২০১৫ সালে। এর পরেই আমার দেখা হয় পরিচালক তরুণ মাসুখানীর সঙ্গে। উনি আমাকে বলেন যদি পছন্দমতো চরিত্র না পাও, তবে নিজেই কেন তা সৃষ্টি করো না”। ২০১৫ সালে তা সম্ভব হয়নি। কিন্তু অবেশেষে এতদিনে স্বপ্ন সত্যি হতে চলেছে। নিজের হাউজ থেকে এক হরর ছবি প্রযোজনা করবেন বলে জানিয়েছেন শ্বেতা। সেই ছবিতে অভিনয়ও করবেন তিনি।

কিছুদিন আগেই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে শ্বেতা অভিনীত সিরিজ ‘ইয়ে কালি কালি আঁখে’। এই মুহূর্তে নেটফ্লিক্সে ট্রেন্ড করছে সেই সিরিজ। গোটা সিরিজেই শ্বেতার কাজ প্রশংসিত হয়েছে। হাতেও রয়েছে বেশ কিছু প্রজেক্ট। মির্জাপুর ৩-এর শুটিং শুরু হতে চলেছে। এ ছাড়াও রয়েছে ‘কঞ্জুস মাক্ষিচুজ’-এর মতো ছবি। সব মিলিয়ে সময়টা খারাপ যাচ্ছে না মির্জাপুরের ‘গোলু’র।

আরও পড়ুন- Lata Mangeshkar: তিন সপ্তাহ হাসপাতালেই, এখন কেমন আছেন লতা মঙ্গেশকর?