Lata Mangeshkar: তিন সপ্তাহ হাসপাতালেই, এখন কেমন আছেন লতা মঙ্গেশকর?

গত ১১ জানুয়ারি আচমকাই লতা মঙ্গেশকর হাসপাতালে ভর্তি হওয়ার খবর প্রকাশ্যে আসে। শোনা যায় তিনি কোভিডে আক্রান্ত। রয়েছে নিউমোনিয়াও।

Lata Mangeshkar: তিন সপ্তাহ হাসপাতালেই, এখন কেমন আছেন লতা মঙ্গেশকর?
লতা মঙ্গেশকর।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 30, 2022 | 12:36 PM

তিন সপ্তাহ পার হয়ে গিয়েছে। এখনও হাসপাতালেই ভর্তি রয়েছেন লতা মঙ্গেশকর। কেমন আছেন তিনি? জানালেন লতার চিকিৎসক প্রতীত সমধানি। তিনি জানাচ্ছেন, চিকিৎসায় সাড়া দিচ্ছেন লতা। দু’দিন আগে পরীক্ষামূলক ভাবে তাঁকে ভেন্টিলেটর-মুক্ত করা হয়েছিল। হাসপাতাল সূত্রে খবর ভেন্টিলেটর ছাড়াই শ্বাসপ্রশ্বাস নিতে সক্ষম হচ্ছেন সুরসম্রাজ্ঞী। যদিও এখনও আইসিইউতেই রয়েছেন তিনি।

প্রতীকের কথায়, “দু’দিন ধরে ভেন্টিলেটর ছাড়াই রয়েছেন তিনি। তাঁকে ভেন্টিলেটর মুক্ত করা হয়েছিল কারণ তাঁর শারীরিক বেশ কিছু উন্নতি পরিলক্ষিত হয়েছিল। যদিও আইসিইউতে এখনই ছাড়া যাবে না তাঁকে।”

গত ১১ জানুয়ারি আচমকাই লতা মঙ্গেশকর হাসপাতালে ভর্তি হওয়ার খবর প্রকাশ্যে আসে। শোনা যায় তিনি কোভিডে আক্রান্ত। রয়েছে নিউমোনিয়াও। হাসপাতাল সূত্রে জানা যায়, ১১ তারিখ নয় তিনি ভর্তি হয়েছেন তারও দিন তিনেক আগে। চিন্তায় পড়ে যান ভক্তমহল। লতাকে নিয়ে রটে নানা ভুয়ো খবরও। এর পরেই তাঁর পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয় তাঁকে নিয়ে কোনও মিথ্যে সংবাদ যাতে পরিবেশিত না হয়।

২০১৯ সালের ঘটনা। শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে ভর্তি হয়েছিলেন হাসপাতালে। যমে মানুষে টানাটানি হয়েছিল সেসময়। কিন্তু ফাইটারের মতো ফেরত এসেছিলেন লতা। এবারেও তিনি ফিরে আসবেন, এই আশাতেই প্রার্থনা জানাচ্ছেন সারা বিশ্বে ছড়িয়ে থাকা তাঁর অগণিত ভক্ত।

আরও পড়ুন- Sandhya Mukhopadhyay: ‘এই ভয়টাই পেয়েছিলাম, ঘেন্না করছে, ছিঃ!’, সন্ধ্যার অসুস্থতায় তোপ কবীর সুমনের