Retro: গাড়ির ওপরে দাঁড়াতেই পূজার উড়ল স্কার্ট, ‘সেক্সি গান-ভিলেন মশলা ছাড়াই হিট ছবি’

Pooja Bedi: ছবিটা সময়ের থেকে বেশ কিছুটা এগিয়ে ছিল এই ছবি বলেই দাবি করেন অভিনেত্রী। ছিল না তথাকথিত ভিলেনের দাপট, ছিল না কোনও সেক্সি গান, ছিল না কোনও মেলোড্রামা।

Retro: গাড়ির ওপরে দাঁড়াতেই পূজার উড়ল স্কার্ট, 'সেক্সি গান-ভিলেন মশলা ছাড়াই হিট ছবি'
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2022 | 2:38 PM

আমির খানের ছবি যো জিতা ওহি সিকান্দর সম্প্রতি ৩০ বছর পার করেছে। ফলে এই ছবি নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে টিনসেল টাউনে। যার মধ্যে অন্যতম হচ্ছে এই জনপ্রিয় ছবির সিক্যুয়েল আসতে চলেছে। সত্যিই কি তাই, যদি তা হয়, তবে কেমন হবে বিষয়টি। এই নিয়ে মুখ খুলতেই আবাগে ভাসলেন পূজা বেদী। ছবির পোস্টার থেকে শুরু করে গানের দৃশ্য, পূজার উষ্ণ উপস্থাপনাতেই ঝড় নেট দুনিয়ার পাতায়। আজও পেহলা নেশা গানে জড়িয়ে থাকা নস্টালজিয়া তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে দর্শকেরা। পূজার কথায় তিনি যখন টিনেজ ছিলেন, তখন এই ছবির প্রস্তাব হাতে এসেছিল।

তবে ছবিটা সময়ের থেকে বেশ কিছুটা এগিয়ে ছিল বলেই দাবি করেন অভিনেত্রী। এই ছবিতে ছিল না তথাকথিত ভিলেনের দাপট, ছিল না কোনও সেক্সি গান, ছিল না কোনও মেলোড্রামা। ভীষণ রকমের বাস্তব গল্প, মজা আনন্দ সবই পরতে-পরতে মিশে ছিল এই ছবির। তবে আমিরের সঙ্গে অভিনয় করার অভিজ্ঞতাটাও ভুলে যাওয়ার নয়। সেই সময় থেকেই আমির খান ভীষণ রকমের পারফেকশনিস্ট ছিলেন। আমিরের থেকেই পূজা শিখেছিলেন কীভাবে কাজের প্রতি নিষ্ঠাবান হতে হয়।

আইব্রো থেকে শুরু করে টুপির পজিশন, সবটাতেই যে বিশেষ ছোঁয়া রাখা যায় তা শিখেছিলেন পূজা। পূজার কথায়, গোটা টিম যেহেতু ছিল ভীষণ তরুণ, তাই প্রত্যেকের মধ্যেই হাসি-মজা বিষয়গুলো লক্ষ্য করা যেত। সেট বেশ হুল্লোরে ভরে থাকত। তবে কথার পৃষ্ঠে পূজা তাঁর হট দৃশ্য শুটের প্রসঙ্গ শেয়ার করতেও ভুললেন না। জানালেন, দীর্ঘক্ষণ চেষ্টাতেও সেই দৃশ্য শুট করা সম্ভব হচ্ছিল না। উল্টে হাসি ঠাট্টাতেই কাটছিল। হঠাৎই নিয়তিই স্থির করে সেই দৃশ্যটা ইতিহাস গরবে, তাই হয়েছে।