খালি গলায় সৃজলার গানে মজে নেটিজেনরা, প্রশংসা প্রেমিক রোহনেরও

Srijla Guha: মুগ্ধ প্রেমিক রোহন ভট্টাচার্যও। তিনি লিখেছেন, "আহা তোমার গলার আওয়াজ"। কার্যত লকডাউনের গোটা সময়টাই সৃজলার বাড়িতেই ছিলেন রোহন।

খালি গলায় সৃজলার গানে মজে নেটিজেনরা, প্রশংসা প্রেমিক রোহনেরও
রোহন-সৃজলা।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 12, 2021 | 10:02 AM

সৃজলা গুহ। স্টার জলসার মনফাগুনে শন বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে যার ডেবিউ নিয়ে আপাতত জোর চর্চা টেলিপাড়ায়। বহুদিন ধরেই মডেলিং করছেন। প্রোমোতে তাঁর অভিনয়ও বেশ পছন্দ হয়েছে দর্শকদের। এ হেন সৃজলা যে গানও ভাল গাইতে পারেন তা আবিষ্কার করেই যেন তাজ্জব তাঁর ভক্তকুল।

ইনস্টাগ্রামে ট্রেন্ডে গা ভাসিয়ে এক ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। ট্রেন্ডের নিয়ম অনুযায়ী, ‘আমরা জানি আমরা শুধুই বন্ধু’ এই কথাটি বলার পর একটি প্রেমের গান ভেসে ওঠে রিলে। আর ওই গানের ক্ষেত্রেই টুইস্ট। সৃজলা গান বাজাননি বরং নিজেই খালি গলায় গান গেয়েছেন। বেছে নিয়েছেন জাস্টিন বিবারের ‘বেবি’র দুই লাইন। যা শুনে মুগ্ধ নেটিজেন। কেউ লিখছেন, ‘অপূর্ব’ আবার কারও মন্তব্য, ‘আপনি যে এত ভাল গাইতেও পারেন তা সত্যিই জানা ছিল না এত দিন’।

মুগ্ধ প্রেমিক রোহন ভট্টাচার্যও। তিনি লিখেছেন, “আহা তোমার গলার আওয়াজ”। কার্যত লকডাউনের গোটা সময়টাই সৃজলার বাড়িতেই ছিলেন রোহন। তাঁদের সম্পর্কের বয়স খুব পুরনো। শুটিং যখন বাইরে বেরিয়ে করা বারণ ছিল সে সময় সৃজলা কখনও হয়ে প্রছিলেন রোহনের মেকআপ ‘উওম্যান’ আবার কখনও বা ক্যামেরা পিছনে জায়গা করে নিচ্ছিলেন তিনি। রোহন টিভিনাইন বাংলাকে বলছিলেন, “যখন কেউ কিছু ছিলাম না, কেউ আমাদের চিনত না, তবে থেকে একসঙ্গে। ওকে যেদিন প্রথম দেখি মনে হয়েছিল একজন মানুষ এত সুন্দর কী করে হতে পারে?”

কিছুদিন আগে বাবাকে হারিয়েছেন রোহন। সে সময়ও পাশে ছিলেন সৃজলা। আপাতত তাঁর আসন্ন ধারাবাহিক ‘মন ফাগুন’ নিয়ে উত্তেজিত দু’জনেই। সঙ্গে বাড়তি পাওনা তাঁর খালি গলায় গান তো রয়েছেই।

আরও পড়ুন, ঐশ্বর্যা রাইয়ের জন্য স্বার্থত্যাগ করেছিলেন সুস্মিতা সেন!