Shamita Shetty: শমিতাকে প্রকাশ্যেই ‘গালি’ সলমনের, কান্নায় ভেঙে পড়লেন শিল্পার বোন

যে প্রোমো প্রকাশিত হয়েছে তাতে দেখা গিয়েছে, বিগবসের প্রতিটি সদস্যর উপর বেজায় খাপ্পা সলমন। এরই মাঝে শমিতা অভিযোগ জানান, তিনি যাই করছেন তাই নাকি দোষের হয়ে যাচ্ছে।

Shamita Shetty: শমিতাকে প্রকাশ্যেই 'গালি' সলমনের, কান্নায় ভেঙে পড়লেন শিল্পার বোন
কান্নায় ভেঙে পড়লেন শিল্পার বোন
Follow Us:
| Edited By: | Updated on: Jan 01, 2022 | 10:32 PM

বিগবসের এই সিজনে শমিতা শেট্টি নাকি সলমনের বড় কাছের। তিনি যাই করেন তাই নাকি সাত খুন মাপ। নেটিজেনদের এতদিন অভিযোগ ছিল এটিই। তবে সাম্প্রতিক প্রোমোতে দেখা গেল অন্য চিত্র। শমিতাকে প্রকাশ্যেই ‘গালিগালাজ’ করলেন সলমন। এমন ভাষা ব্যবহার করলেন যে চ্যানেল কর্তৃপক্ষকে ‘বিপ’ করতে হল সলমনের গলার স্বর। ছেড়ে দিলেন না শমিতাও। পাল্টা কী করলেন তিনি?

যে প্রোমো প্রকাশিত হয়েছে তাতে দেখা গিয়েছে, বিগবসের প্রতিটি সদস্যর উপর বেজায় খাপ্পা সলমন। এরই মাঝে শমিতা অভিযোগ জানান, তিনি যাই করছেন তাই নাকি দোষের হয়ে যাচ্ছে। সলমন তাঁকে থামতে বললেও শমিতা বলা থামান না। এর পরেই শমিতার উপর চিৎকার করে সলমনকে বলতে শোনা যায়, “তোমায় কি কেউ বলেছে তুমি চেষ্টা করছ না? হোয়াট ****** শমিতা!” শিল্পা শেট্টির কাছের বন্ধু সলমন। সেই সূত্রে সলমনের সঙ্গেও শমিতার সম্পর্ক বেশ ভাল। তাই সলমনের কাছে এরকমটা শুনে কান্নায় ভেঙে পড়তে দেখা যায় তাঁকে। সলমনের মুখের উপরেই সে জায়গা ছেড়ে উঠে যান তিনি।

যদিও এই প্রথম না, এর আগেও সলমনের ‘বকা’ খেয়েছেন শমিতা। তবে সে বার পরিস্থিতি এত দূর গড়ায়নি। সলমন শমিতার প্রতি এ হেন মন্তব্য করতেই শমিতার ফ্যানেদের একাংশ বেজায় চটেছেন ভাইজানের উপর। ইচ্ছে করেই শমিতাকে টার্গেট করা হচ্ছে, এমনটাই অভিযোগ তাঁদের। একই অভিযোগ অবশ্য শমিতারও। সলমনের সঙ্গে বাকবিতন্ডার জড়ানোর পর শমিতার বিগবস ভাগ্য কোনদিকে গড়ায় এখন সেটাই দেখার।

View this post on Instagram

A post shared by ColorsTV (@colorstv)