Dev-Prosenjit: সব্জি বাজারে দেব-প্রসেনজিৎ, কী করছেন সেখানে তাঁরা?

Dev-Prosenjit: দেব রয়েছেন নিজের মুডে। জানতে হবে দাদার খাবার-দাওয়ার বিষয়ে। অতএব প্রশ্ন পুজোতেও কী চলে স্যালাড?

Dev-Prosenjit: সব্জি বাজারে দেব-প্রসেনজিৎ, কী করছেন সেখানে তাঁরা?
দেব-প্রসেনজিৎ সব্জি বাজারে, কী করছেন দেখুন
Follow Us:
| Edited By: | Updated on: Sep 27, 2022 | 8:28 PM

৩০ সেপ্টেম্বর জন্মদিন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। তিনি ইন্ডাস্ট্রির দাদা। সকলের মনের মানুষ, কাছের মানুষ। ইন্ডাস্টির ভাই দেব। দাদার জন্মদিনে মুক্তি পাচ্ছে তাঁদের নতুন ছবি ‘কাছের মানুষ’। হাতে মাত্র দুইদিন। চলছে শেষ মুহূর্তের প্রচার। সেই প্রচার উপলক্ষেই দেব একটি ভিডিয়ো শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামে। ভিডিয়োটি তাঁদের ছবির শুটিংয়ের সময়ের তোলা। এটা শুটিংয়ের পিছনের গল্প। কী রয়েছে ভিডিয়োতে?  দেব এবং প্রসেনজিৎ গিয়েছেন বাজারে। সেখানে হবে ছবির শুটিং। তার আগে দেব সব্জিওয়ালার সামনে নিয়ে গিয়ে প্রশ্ন করছেন প্রসেনজিৎকে, কোনটি তাঁর প্রিয় সব্জি। উত্তরে টলিউডের বুম্বাদা জানালেন ‘টমেটো’। দেবের আবার প্রশ্ন, তিনি নাকি খুব স্যালাড খান? উত্তর এল ‘হ্যাঁ’। প্রশ্নের মাঝে প্রসেনজিৎ গাজর, শসা, লেটুস আর ব্রকোলি দেখিয়ে স্যালাডে যা যা খান, তার উল্লেখ করেছেন।

দেব রয়েছেন নিজের মুডে। জানতে হবে দাদার খাবার-দাওয়ার বিষয়ে। অতএব প্রশ্ন পুজোতেও কী চলে স্যালাড?  “না, একেবারেই নয়। শেষ দুই বছর সব ঘেঁটে গিয়েছিল। এবার আশা করি সব ঠিক থাকবে। পুজোর তিনদিন মান সপ্তমী, অষ্টমী, নবমী মায়ের ভোগ খাই। নবমীতে মাংস। ভোগও থাকে। হ্যাঁ, রাতে একটু কম খাই। কিন্তু ওই তিনদিন সব চলে,” বললেন প্রসেনজিৎ। ‘সব চলে’ শুনে এবার একটু দুষ্টুমি দেবের চোখেমুখে। অঙ্গভঙ্গিতে প্রশ্ন গিয়েছে দাদার কাছে থাম্বস আপ দেখিয়ে, দাদা ভাবলেন সব ঠিক আছে বলছে ভাই, তবে একটু পরে ভাইয়ের দুষ্টুমি বুছে গেলেন তিনি, আসলে দেবের প্রশ্ন ছিল মদ্যপান হয় নাকি! দাদা এবার একেবারে মাথা ঘাড় নেড়ে, নেড়ে জানালেন, ‘একেবারেই না’। ভিডিয়ো শেষ হয়েছে পুজোয় আসার বার্তা দিয়ে।

ছবির প্রতিটা গান শহরের আলাদা আলাদা জায়গায় রিলিজ করেছেন দেব। অভিনেতা সহ তিনি ছবির প্রযোজকও। সোশ্যাল মিডিয়া থেকে জনসমক্ষে গিয়ে জোর কদমে চলছে কাছের মানুষ ছবির প্রচার।