Raj- Subhashree: ফেজ টুপি পরে ছবি, তীব্র কটাক্ষ রাজ-শুভশ্রীকে, রেহাই নেই ছোট্ট ইউভানেরও

Raj- Subhashree: ঘুরতে গিয়েছে চক্রবর্তী পরিবার। রাজস্থান-দিল্লি ঘুরে কলকাতা ফেরার কথা। ভ্রমণের দ্বিতীয় দিনে তাঁরা গিয়েছিলেন ভারতের অন্যতম জনপ্রিয় দরগাহ আজমের শরিফ।

Raj- Subhashree: ফেজ টুপি পরে ছবি, তীব্র কটাক্ষ রাজ-শুভশ্রীকে, রেহাই নেই ছোট্ট ইউভানেরও
সোশ্যাল মিডিয়ায় সুতীব্র ট্রোলের মুখে অভিনেতা রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2022 | 8:25 AM

সোশ্যাল মিডিয়ায় সুতীব্র ট্রোলের মুখে অভিনেতা রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রেহাই নেই তাঁদের বছর দেড়েকের পুত্র ইউভানেরও। ধেয়ে এল গালিগালাজ, রটল ভুয়ো খবর। নেপথ্যে রাজের এক পোস্ট।

ঘুরতে গিয়েছে চক্রবর্তী পরিবার। রাজস্থান-দিল্লি ঘুরে কলকাতা ফেরার কথা। ভ্রমণের দ্বিতীয় দিনে তাঁরা গিয়েছিলেন ভারতের অন্যতম জনপ্রিয় দরগাহ আজমের শরিফ। আজমের শরিফের নিয়মানুযায়ী মাথা ঢেকে ঢুকতে হয় অন্দরে। যে ছবি রাজ শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে মাথা ফেজ টুপি পরেছেন বাবা-ছেলে। অন্যদিকে শুভশ্রী জড়িয়েছেন মাথায় ওড়না। রাজ ও শুভশ্রীর বন্ধু নীল রায় ও তাঁর স্ত্রী ফলক রশিদ রায়– যারা এই ট্রিপে তাঁদের সঙ্গী তাঁদেরকেও দেখা গিয়েছে ওই একই বেশে। আর এতেই শুরু হয়েছে ট্রোলিং। অনেকেই আবার আজমের শরিফে যাওয়া নিয়ে প্রশ্ন না তুললেও রাজ ও তাঁর সন্তানের ফেজ টুপি পরে ছবি দেওয়াকে ভাল চোখে দেখেননি। উঠেছে ধর্ম নিয়ে নানা কথা, নানা মন্তব্য। রটেছে চক্রবর্তী পরিবার নাকি স্বধর্ম ত্যাগ করে ইসলাম গ্রহণ করেছে। ইউভানকেও উপলক্ষ করে করা হয়েছে নানা মন্তব্য।

যদিও রাজ বা শুভশ্রী এখনও পর্যন্ত এই নিয়ে প্রতিক্রিয়া দেননি। ট্রিপ থেকে ফিরে এসেই গুরুদায়িত্ব রয়েছে রাজের উপর। করোনা কাঁটা পেরিয়ে শুরু হতে চলেছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। আগামী ২৫ এপ্রিল থেকে শুরু হবে কলকাতা চলচ্চিত্র উৎসব। শেষ হবে ১ মে। সত্যজিৎ রায়ের জন্ম শতবর্ষপূর্তির ঠিক এক দিন আগেই শেষ হবে ২৭ তম কলকাতা চলচ্চিত্র উৎসব।

তবে নবান্নে নয়, আপাতত ঠিক হয়েছে নজরুল মঞ্চেই আয়োজিত হবে উদ্বোধনী অনুষ্ঠান। প্রসঙ্গত, গত ৭ জানুয়ারী থেকে শুরু হওয়ার কথা ছিল চলচ্চিত্র উৎসবের। শেষ হওয়ার কথা ছিল ১৪ জানুয়ারী। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগেই সাংবাদিক বৈঠকে জানিয়েছিলেন উৎসব হবে তবে সীমিত পরিসরে। ফিল্ম ফেস্টিভ্যালের উদ্যোক্তাদের নিয়ে আয়োজন করা হয়েছিল এক সাংবাদিক বৈঠকেরও। কিন্তু উৎসব শুরু হওয়ার দিন দিয়েক আগেই সস্ত্রীক করোনা আক্রান্ত হন রাজ। আক্রান্ত হন পরমব্রত চট্টোপাধ্যায়ও। এর পরেই উদ্যোক্তাদের তরফে এক বিবৃতি প্রকাশ করে চলচ্চিত্র উৎসব স্থগিত রাখার কথা ঘোষণা করা হয়। অবশেষে হচ্ছে উৎসব। তাঁর আগেই ছুটি উপভোগে ব্যস্ত রাজ ও পরিবার। তবে ট্রোলিং, তা যে থামবার নয়!

 

আরও পড়ুন- অনীক দত্তের বিরুদ্ধে গুরুতর অভিযোগ রাজের, ‘রাজনৈতিক অভিসন্ধি’র সন্দেহ পরিচালকের