Horoscope Today: কর্মক্ষেত্রে ও ব্যবসায় অপ্রত্যাশিত ফল পেতে পারেন তিন রাশির জাতকরা, দেখুন আজকের রাশিফল

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: dipta das

Updated on: Sep 09, 2021 | 5:23 AM

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Horoscope Today: কর্মক্ষেত্রে ও ব্যবসায় অপ্রত্যাশিত ফল পেতে পারেন তিন রাশির জাতকরা, দেখুন আজকের রাশিফল

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়।

একটি উপকারী দিন এবং আপনি দীর্ঘ অসুস্থতা থেকে মুক্তি পেতে সক্ষম হতে পারেন। আজ, আপনি কোনও সহায়তা বা সাহায্য ছাড়াই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। পরিবারের সদস্যদের সাথে কিছু নিশ্চিন্ত মুহূর্ত কাটান।

আপনার সন্তানের কর্মক্ষমতা আপনাকে অপরিসীম আনন্দ দিতে পারে। কোনও দীর্ঘমেয়াদী বিনিয়োগ এড়িয়ে চলুন এবং বাইরে গিয়ে আপনার ভাল বন্ধুর সাথে কিছু মনোরম মুহূর্ত কাটানোর চেষ্টা করুন। আপনার বন্ধুদের আপনার উদার আচরণের সুযোগ নিতে দেবেন না।

আপনার অসুস্থতা সম্পর্কে আলোচনা এড়িয়ে চলুন। অসুস্থতা থেকে আপনার মনোযোগ সরিয়ে নেওয়ার জন্য নিজেকে কিছু কাজে নিযুক্ত করুন কারণ আপনি যত বেশি আপনার অসুস্থতা সম্পর্কে কথা বলবেন ততই এটি খারাপ হবে। আপনার কোনও বন্ধু আপনাকে আজ একটি বড় পরিমাণ ঋণ দিতে বলতে পারেন। আপনি তাকে সাহায্য করতে গিয়ে আপনার আর্থিক ক্ষতি হবে।

আজ আপনার নিজের জন্য যথেষ্ট সময় থাকবে তাই, আপনার সুস্বাস্থ্যের জন্য দীর্ঘ হাঁটতে যান। অন্যদের মধ্যে আপনার অপ্রয়োজনীয় অনুসন্ধানের ত্রুটিগুলি আত্মীয়দের দ্বারা সমালোচিত হতে পারে। আপনাকে অবশ্যই উপলব্ধি করতে হবে যে এটি কেবল সময়ের অপচয়।

বন্ধুরা আপনাকে বিশেষ কারও সাথে পরিচয় করিয়ে দেবে যার আপনার চিন্তাভাবনার উপর উল্লেখযোগ্য প্রভাব পড়বে। আশীর্বাদ এবং সৌভাগ্য আপনার পথে আসায় শুভেচ্ছা পূরণ হবে- এবং আগের দিনগুলির কঠোর পরিশ্রম ফলাফল নিয়ে আসে।

কাজের মধ্যে আরাম করার চেষ্টা করুন এবং গভীর রাত এড়িয়ে চলুন। আপনার যে কোনও স্থাবর সম্পত্তি আজ চুরি হতে পারে। এটি সেই দিনগুলির মধ্যে একটি যখন আপনি আপনার ব্যস্ত সময়সূচী থেকে নিজের জন্য সময় বের করার চেষ্টা করবেন তবে শোচনীয়ভাবে ব্যর্থ হবেন। আজ কোনও পরিকল্পনা তৈরি করার আগে আপনি যদি আপনার স্ত্রীকে জিজ্ঞাসা না করেন তবে আপনি বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন।

আপনার দয়ালু প্রকৃতি আজ অনেক সুখের মুহূর্ত নিয়ে আসবে। যে কোনও অনাহূত অতিথি আজ আপনার বাড়িতে আসতে পারেন, তবে তার ভাগ্য আপনাকে আর্থিকভাবে উপকৃত করতে পারে। আজ, আপনি জানতে পারবেন সত্যিকারের প্রেম কী।

বন্ধুদের সাথে সন্ধ্যাটি মনোরম হবে তবে যত্ন নিন কারণ অতিরিক্ত খাওয়া আপনার পরের দিন সকালে বিপর্যস্ত করতে পারে। যে ব্যবসায়ীরা কাজের জন্য বাড়ি থেকে বেরিয়ে আসছেন তাদের আজ তাদের অর্থ নিরাপদ স্থানে সংরক্ষণ করা উচিত, কারণ চুরির সম্ভাবনা রয়েছে। পারিবারিক গোপন সংবাদ আপনাকে অবাক করতে পারে। প্রেমের সম্পর্ক নিয়ে উচ্চস্বরে চিৎকার করবেন না।

সীমাহীন শক্তি এবং উৎসাহ আপনাকে আঁকড়ে ধরবে এবং আপনি আপনার সুবিধার জন্য যে কোনও সুযোগ ব্যবহার করবেন। যদিও আপনার আর্থিক অবস্থা আজ শক্তিশালী থাকবে, তবে আপনাকে অপ্রয়োজনীয় জিনিসগুলিতে অতিরিক্ত ব্যয় না করার কথা মাথায় রাখতে হবে।

আপনি দীর্ঘঅসুস্থতা থেকে সুস্থ হয়ে উঠবেন। কিন্তু একজন স্বার্থপর বদমেজাজী ব্যক্তিকে এড়িয়ে চলুন। আজ আপনি ধর্মীয় ক্রিয়াকলাপে আপনার অর্থ বিনিয়োগ করতে পারেন, এবং সবচেয়ে বেশি মানসিক শান্তি এবং স্থিতিশীলতা বহন করতে পারেন।

আপনার শক্তি ফিরে পেতে সম্পূর্ণ বিশ্রাম নিন কারণ দুর্বল শরীর মনকে দুর্বল করে দেয়। আপনাকে অবশ্যই আপনার প্রকৃত সম্ভাবনাগুলি উপলব্ধি করতে হবে কারণ আপনার শক্তির অভাব নেই। যারা জমি কিনেছিলেন এবং এখন এটি বিক্রি করতে চান তারা আজ একজন ভাল ক্রেতার সাথে দেখা করতে পারেন এবং এর জন্য একটি ভাল পরিমাণ অর্থ অর্জন করতে পারেন।

অপ্রয়োজনীয় কিছু তর্ক করার ক্ষেত্রে আপনার শক্তি অপচয় করবেন না। আজ, আপনার অ্যাকাউন্ট কোনও পূর্ব বিজ্ঞপ্তি ছাড়াই আপনার ঋণগ্রহীতার কাছ থেকে অর্থ দিয়ে জমা হবে, যা আপনাকে অবাক করতে পারে এবং আপনাকে খুশি করতে পারে। বাচ্চাদের পড়াশোনায় মনোনিবেশ করতে হবে এবং ভবিষ্যতের পরিকল্পনা করতে হবে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla