MP Pappu Yadav: লরেন্সের হুমকি পেলেন বিহারের ‘বাহুবলী’ সাংসদ! শরণাপন্ন অমিত শাহর

MP Pappu Yadav: ইমেলে, ছয় বারের সাংসদ পাপ্পু যাদব হুমকি কলের একটি অডিয়ো ক্লিপও শেয়ার করেছেন। জানা গিয়েছে, ভয়েস মেসেজে এই হুমকি দেওয়া হয়েছে। ফোনের ওপার থেকে তাঁকে বলা হয়, কথা বলার আগে যেন ভাবনা-চিন্তা করেন সাংসদ। তাঁকে কোনও বেগতিক মন্তব্য না করার বিষয়ে সতর্ক করা হয়।

MP Pappu Yadav: লরেন্সের হুমকি পেলেন বিহারের 'বাহুবলী' সাংসদ! শরণাপন্ন অমিত শাহর
লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের হুমকি পেলেন পাপ্পু যাদবImage Credit source: PTI
Follow Us:
| Updated on: Oct 28, 2024 | 6:21 PM

পটনা: এবার, লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের হুমকি পেলেন পূর্ণিয়ার নির্দল সাংসদ, রাজেশ রঞ্জন ওরফে পাপ্পু যাদব। গত ২১ অক্টোবর, জেড ক্যাটেগরির সুরক্ষা চেয়ে কেন্দ্রীয় সরকারকে চিঠি দিয়েছেন তিনি। বর্তমানে সাংসদ ওয়াই ক্যাটেগরির সুরক্ষা পান। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে এক ইমেল করে, লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের হুমকির কথা জানিয়ে তিনি তাঁর নিরাপত্তা ব্যবস্থা ‘জেড’ ক্যাটেগরিতে আপগ্রেড করার আবেদন করেছেন। ওয়াই ক্যাটেগরির নিরাপত্তায় তাঁর সঙ্গে সবসময় একজন বন্দুকধারী নিরাপত্তারক্ষী থাকেন। সেই সঙ্গে বাড়িতে আরও এক বন্দুকধারী নিরাপত্তারক্ষী থাকেন। জেড ক্যাটেগরিতে সবসময় ছয়জন বন্দুকধারী নিরাপত্তারক্ষী থাকে। আর বাড়িতে নিরাপত্তা দেন আরও দুই বন্দুকধারী নিরাপত্তারক্ষী।

ইমেলে, ছয় বারের সাংসদ পাপ্পু যাদব হুমকি কলের একটি অডিয়ো ক্লিপও শেয়ার করেছেন। জানা গিয়েছে, ভয়েস মেসেজে এই হুমকি দেওয়া হয়েছে। ফোনের ওপার থেকে তাঁকে বলা হয়, কথা বলার আগে যেন ভাবনা-চিন্তা করেন সাংসদ। তাঁকে কোনও বেগতিক মন্তব্য না করার বিষয়ে সতর্ক করা হয়। পাপ্পু যাদবকে এর আগে জেল থেকে লরেন্স বিষ্ণোই নিজে ফোন করেছিল বলে জানানো হয়। বলা হয়, ‘ভাই আপনাকে ফোন করেছিল, আপনি ভাইয়ের ফোন ধরলেন না কেন? জেলে জ্যামার লাগানো আছে। ভাই জ্যামার বন্ধ করে ফোন করেছিল। ভাইয়ের কথায় ১০ মিনিট জেলের জ্যামার বন্ধ ছিল। কিন্তু আপনি ফোনটি ধরেননি। আপনি আমাকে অপমান করেছেন। ভাই আপনার কাছে কিছুই দাবি করেননি। সমস্যা যাই হোক, সমাধানের চেষ্টা করুন।”

ঠিক কবে এই হুমকি ফোন এসেছিল, তা অবশ্য নির্দিষ্ট করে জানাননি পাপ্পু যাদব। ইমেলে, তিনি লিখেছেন ভোটের রাজনীতিতে নামার পর থেকে বারবার তাঁকে এবং তাঁর পরিবারকে হুমকি দেওয়া হয়েছে। তিনি আরও জানিয়েছেন, রাজ্য সরকারকে তিনি এই হুমকির বিষয়ে জানিয়েছিলেন। কিন্তু, সরকার কোনও পদক্ষেপ করেনি। তিনি বিহারের সমস্ত জেলায় পুলিশ এসকর্ট চেয়েছেন। সেই সঙ্গে সাংসদ হিসাবে তাঁর সমস্ত রাজনৈতিক কর্মসূচিতে কঠোর নিরাপত্তা ব্যবস্থার জন্য অনুরোধ করেছেন। তিনি লিখেছেন, “না-হলে যে কোনও সময় আমাকে খুন করা হতে পারে।”

কিন্তু, পাপ্পু যাদবের কোন মন্তব্যে তাঁর উপর খাপ্পা হল লরেন্স বিষ্ণোই গ্যাং? সম্প্রতি, লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের হাতে খুন হয়েছেন মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী তথা এনসিপি (অজিত পওয়ার) দলের নেতা বাবা সিদ্দিকি। এই হত্যাকাণ্ডের পর, দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির কড়া সমালোচনা করেছিলেন পাপ্পু যাদব। সেই সঙ্গে বিহারের ‘বাহুবলি সাংসদ’ বলেছিলেন, সরকার অনুমতি দিলে তিনি একাই দুই ঘন্টার মধ্যে লরেন্স বিষ্ণোই গ্যাংকে নির্মূল করতে পারেন। এরপরই পূর্ণিয়ার সাংসদের কাছে বিষ্ণোই গ্যাংয়ের তিন-তিনটি হুমকি ফোন এসেছে বলে জানা গিয়েছে। এর মধ্যে প্রথম ফোন করা ব্যক্তি নিজেকে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সদস্য বলে পরিচয় দিয়েছিল। দ্বিতীয় কলটি এসেছিল দুবাই থেকে এবং তৃতীয় কলটি এসেছিল ঝাড়খণ্ডের কুখ্যাত আমান সাহু গ্যাংয়ের কাছ থেকে।