BJP vs Congress: ‘মৃত্যুর সওদাগর কে বলেছিলেন?’, কংগ্রেসকে পাল্টা জবাব, মোদীকে অপমানের হিসাব গোনাল বিজেপি

BJP vs Congress: আজ বিজেপির সর্বভারতীয় প্রধান জেপি নাড্ডা কংগ্রেসের প্রধান মল্লিকার্জুন খাড়্গেকে চিঠি লিখেছেন। সেই চিঠিতে উল্লেখ করেছেন যে অতীতে কংগ্রেস নেতারা কীভাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিম্নরুচির ভাষায় আক্রমণ করেছেন।

BJP vs Congress: 'মৃত্যুর সওদাগর কে বলেছিলেন?', কংগ্রেসকে পাল্টা জবাব, মোদীকে অপমানের হিসাব গোনাল বিজেপি
কংগ্রেসের চিঠির পাল্টা জবাব বিজেপির।Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Sep 19, 2024 | 12:04 PM

নয়া দিল্লি: রাহুল গান্ধীকে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে, এই অভিযোগ এনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি লিখেছিল কংগ্রেস। অভিযোগ জানিয়েছিল দিল্লি পুলিশেও। এবার কংগ্রেসের অভিযোগের পাল্টা জবাব দিল বিজেপি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে রাহুল গান্ধী ও কংগ্রেস নেতারা কুরুচিকর ভাষায় আক্রমণ করেছে, তাও মনে করানো হল।

জানা গিয়েছে, আজ বিজেপির সর্বভারতীয় প্রধান জেপি নাড্ডা কংগ্রেসের প্রধান মল্লিকার্জুন খাড়্গেকে চিঠি লিখেছেন। সেই চিঠিতে উল্লেখ করেছেন যে অতীতে কংগ্রেস নেতারা কীভাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিম্নরুচির ভাষায় আক্রমণ করেছেন। কখনও সাপ, কখনও কাঁকড়াবিছে, রাক্ষস, পকেটমারের মতো ভাষায় আক্রমণ করেছেন কংগ্রেস নেতারা, সে কথা মনে করিয়ে দেন জেপি নাড্ডা।

তিনি চিঠিতে লেখেন, “রাহুল গান্ধীর মা সনিয়া গান্ধী মোদীজিকে উদ্দেশ করে ‘মওত কা সওদাগর’ বলেছিলেন না? আপনি এবং আপনার দলই এই ধরনের লজ্জাজনক মন্তব্যকে প্রশ্রয় দিয়েছেন। তখন কি কংগ্রেস রাজনৈতিক সৌজন্য-ভদ্রতা ভুলে গিয়েছিল?”

এই খবরটিও পড়ুন

একইসঙ্গে রাহুল গান্ধীকে ‘ব্যর্থ প্রজেক্ট’ হিসাবে উল্লেখ করেন বিজেপি নেতা। তিনি লেখেন, কীভাবে কংগ্রেস বারবার একই পণ্যকে পুনরায় লঞ্চ করার চেষ্টা করছে, যাকে জনগণ প্রতিবারই রিজেক্ট করেছে। রাহুল গান্ধীর চাপে দেশের সবথেকে পুরনো দল ‘কপি-পেস্ট’ পার্টিতে পরিণত হয়েছে।

রাহুলকে আক্রমণ করে জেপি নাড্ডা বলেন, “সংরক্ষণ ও জাতপাতের রাজনীতি করে সাধারণ মানুষকে একে অপরের বিরুদ্ধে উসকান রাহুল গান্ধী। তারপর বিদেশে গিয়ে সংরক্ষণ শেষ করার কথা বলেন।”