BJP Mocks INDIA Alliance: বিয়ের পিঁড়িতে পাত্র কে? বাছাই করতে গিয়ে ইন্ডিয়া জোটের হাতাহাতি! বিজেপির ব্যঙ্গাত্মক ভিডিয়ো

Opposition Alliance: বিজেপির অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে এক্স হ্যান্ডেলে পোস্ট করা হয়েছে একটি ভিডিয়ো। "ইন্ডিয়া অ্যালায়েন্স মে ফাইট, মেইন হি দুলহা হু রাইট" শীর্ষক ২ মিনিট দীর্ঘ ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, পাত্রী দেখতে গিয়েছে ইন্ডিয়া জোটের সদস্যরা। রাহুল গান্ধী সেখানে পাত্র হিসাবে নিজেকে দাবি করছেন।

BJP Mocks INDIA Alliance: বিয়ের পিঁড়িতে পাত্র কে? বাছাই করতে গিয়ে ইন্ডিয়া জোটের হাতাহাতি! বিজেপির ব্যঙ্গাত্মক ভিডিয়ো
প্রধানমন্ত্রী হবে কে? লড়াই বিরোধীদের মধ্যে।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Updated on: Mar 29, 2024 | 5:17 PM

নয়া দিল্লি: লোকসভা যত এগিয়ে আসছে, ততই চড়ছে পারদ। শাসক-বিরোধী তরজা তুঙ্গে উঠেছে। বিভিন্ন ইস্যুতে একে অপরকে আক্রমণ করছে। এবার বিরোধী জোট, ইন্ডিয়াকে নতুনভাবে আক্রমণ করল বিজেপি। ব্যাঙ্গাত্মক ভিডিয়ো পোস্ট করে ইন্ডিয়া জোটের অন্দরের টানাপোড়েনকে কটাক্ষ করল। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

গত ২৬ মার্চ বিজেপির অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে এক্স হ্যান্ডেলে পোস্ট করা হয়েছে একটি ভিডিয়ো। “ইন্ডিয়া অ্যালায়েন্স মে ফাইট, মেইন হি দুলহা হু রাইট” শীর্ষক ২ মিনিট দীর্ঘ ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, পাত্রী দেখতে গিয়েছে ইন্ডিয়া জোটের সদস্যরা। সেখানে এক ব্যক্তি নিজেকে পাত্র হিসাবে দাবি করেন। অনেকে মনে করছেন, ওই ব্যক্তিকে রাহুল গান্ধী হিসাবে চরিত্রায়ন করেছে বিজেপি। পাশাপাশি, মমতা বন্দ্যোপাধ্যায়, সনিয়া গান্ধী, তেজস্বী যাদব, লালু প্রসাদ যাদব, অখিলেশ যাদব থেকে অরবিন্দ কেজরীবালকেও চরিত্রায়ন করা হয় ওই ভিডিয়োতে। রাহুল মতো দেখতে ওই ব্যক্তি যখন নিজেকে পাত্র বলেন, বাকিরা চেঁচিয়ে বলছেন, পাত্র এখনও ঠিক হয়নি। এই নিয়ে কথা কাটাকাটি থেকে মারপিট লেগে যায় পরস্পরের সঙ্গে।

বিরোধী জোট ইন্ডিয়ার কোনও মুখ নেই, এই নিয়েই একাধিকবার কটাক্ষ করেছে বিজেপি। আসন্ন লোকসভা নির্বাচনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে বিজেপির বিরুদ্ধে লড়াই করার মতো ক্ষমতা নেই বিরোধী জোটের, এমনটাই দাবি তাদের। ভিডিয়োতেও শেষভাগে বলা হয়েছে, “আপনাদের কি মনে হয় এরা পাত্র বাছাই করতে পারবে? এরা তাহলে প্রধানমন্ত্রী বাছবে কী করে? আবকি বার ৪০০ পার।”