Cyrus Mistry Death: সাইরাস মিস্ত্রির মৃত্যুতে অনাহিতার বিরুদ্ধে বেপরোয়া গাড়ি চালানোর অভিযোগ, দায়ের এফআইআর

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অঙ্কিতা পাল

Updated on: Nov 05, 2022 | 7:32 PM

Cyrus Mistry Death: সাইরাস মিস্ত্রির মৃত্যুতে অনাহিতার বিরুদ্ধে বেপরোয়া গাড়ি চালানোর অভিযোগে এফআইআর দায়ের হয়েছে। গত সেপ্টেম্বর মাসে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয় সাইরাসের।

Cyrus Mistry Death: সাইরাস মিস্ত্রির মৃত্যুতে অনাহিতার বিরুদ্ধে বেপরোয়া গাড়ি চালানোর অভিযোগ, দায়ের এফআইআর
দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি।

মুম্বই: সেপ্টেম্বর মাসেই মহারাষ্ট্রের পালঘরে সূর্য নদীর উপর সেতুতে পথ দুর্ঘটনায় মৃত্য়ু হয় সাইরাস মিস্ত্রির (Cyrus Mistry)। মাত্র ৫৪ বছর বয়সে মৃত্যু হয় এই ব্যবসায়ীর। তাঁর মৃত্য়ুতে শোকের ছায়া নেমে এসেছিল ব্যবসায়িক মহলসহ বিভিন্ন মহলে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে অনেকেই শোকজ্ঞাপন করেছিলেন এই ঘটনায়। এবার তাঁর মৃত্যুর ঘটনায় সেদিন মার্সিডিসের চালকের বিরুদ্ধে এফআইআর (FIR) দায়ের করা হল।

দুর্ঘটনার দিন চালকের সিটে ছিলেন মুম্বইয়ের স্বনামধন্য স্ত্রীরোগ বিশেষজ্ঞ ডাঃ অনাহিতা পান্ডোল। এবার তাঁর বিরুদ্ধেই এফআইআর দায়ের করা হয়েছে। দুর্ঘটনার পর মার্সিডিস বেনজের তরফে গাড়ির ডেটা চিপের বিশ্লেষণ করা হয়। এবং গত সপ্তাহে পান্ডোলের স্বামী ড্য়ারিয়াসের বক্তব্য রেকর্ড করা হয়। এই নথির ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধি ও মোটর ভেহিকেলস আইনে বেপরোয়া গতিতে গাড়ি চালানোর জন্য অনাহিতার নামে এফআইআর দায়ের হয়েছে।

উল্লেখ্য, গত ৪ সেপ্টেম্বর গুজরাট থেকে মুম্বই যাচ্ছিলেন সাইরাস মিস্ত্রি, ডাঃ পান্ডোল, ড্যারিয়াস পান্ডোল। আর সেই ধূসর রঙের মার্সিডিস চালাচ্ছিলেন ডাঃ পান্ডোল। সেই সময় সেতুর উপর কংক্রিটে ধাক্কা লাগে। দুর্ঘটনাস্থলেই মৃত্য়ু হয় টাটা সন্সের প্রাক্তন চেয়ারম্যান সাইরাস মিস্ত্রির। এই দুর্ঘটনায় মৃত্য হয় ড্য়ারিয়াস পান্ডোলের ভাই জাহাঙ্গির পান্ডোলের। মুম্বইয়ের হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ডাঃ পান্ডোল এবং সেই সপ্তাহেই ছেড়ে দেওয়া হয় তাঁর স্বামীকে। আর গত মঙ্গলবার এই ঘটনায় সাউথ মুম্বইয়ে তাঁদের বাসভবনে ড্যারিয়াসের বক্তব্য রেকর্ড করে পুলিশ। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, পালঘরের সূর্য নদীর সেতুর কাছে সরু হয়ে যাওয়া রাস্তার তৃতীয় লেন থেকে গাড়িটিকে দ্বিতীয় লেনে ঘোরাতে পারেনি। এই বক্তব্য রেকর্ডের পরই এফআইআর দায়ের করা হল তাঁর স্ত্রীর বিরুদ্ধে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla